,

সর্বশেষ
bnr ad 250x70 1

মিতুর ২ খুনির আদালতে স্বীকারোক্তি

mitho1নিজস্ব প্রতিবেদক  বিডিনিউজ রিভিউজ ডটকমঃআলোচিত এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় সর্বশেষ গ্রেফতার ওয়াসিম ও আনোয়ার আদালতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার বিকেল ৩টার দিকে আদালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ওয়াসিম ও আনোয়ারকে আদালতে নেয়া হয়। পরে বিকেল ৩টার দিকে আদালতে ১৬৪ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করা হয়। গ্রেফতার ওয়াসিম ও আনোয়ারের বাড়ি রাঙ্গুনিয়ায়।

চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার ইকবাল বাহার বলেছেন, আনোয়ার ও ওয়াসিম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত মোটরসাইকেলের চালক ছিল আনোয়ার। আর ওই সময় মনিটরিংয়ের দায়িত্বে ছিল ওয়াসিম। তারা টার্গেট করে পরিকল্পিতভাবে মাহমুদা খানম মিতুকে হত্যা করেছে।

পুলিশের অপর একটি সূত্রে জানা যায়, ওয়াসিম ও আনোয়ার ছাড়াও আরো দুইজনসহ মোট ৪ জনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করা হয়। পর তাদের দেয়া বক্তব্য যাচাই বাছাই করতে মামলার বাদী এসপি বাবুল আক্তারকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

মামলা তদন্তের দায়িত্বে থাকা ডিবি পুলিশের একটি সূত্র জানিয়েছে, মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে ৯ জন ভাড়াটে খুনি সম্পৃক্ত ছিল। হত্যাকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সম্পৃক্ত অন্তত ৪ জন বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

মতামত...