,

সর্বশেষ
bnr ad 250x70 1

মিতু হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেয়া ৫ খুনি গ্রেপ্তারের দাবি পুলেশের

bnr ad 250x70 1

mitho1নাছির মীর, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকান্ডের রহস্যের সন্ধান পাবার দাবি পুলিশের। তাদের মতে,একজনের পরিকল্পনায় ৯ জন ভাড়াটে খুনি এ হত্যা ঘঠিয়েছে ।

মিতু হত্যাকান্ডে  জড়িত এমন ৫ জন খুনি পুলিশের হাতে আটক দাবি করে চট্টগ্রামের পুলিশ কর্মকর্তারা সরাসরি কোনো মন্তব্য না করলেও শিগগিরই এ হত্যারহস্য উন্মোচিত হবে আশাবাদ তাদের।

জানা যায়, মিতু হত্যাকাণ্ডের পরিকল্পনাকারী, হত্যাকারী এবং তাদের সহযোগীদের চিহ্নিত করতে সক্ষম হয়েছেন দাবি করে পুলিশ কর্মকর্তারা জানা, হত্যাকাণ্ডে সরাসরি সম্পৃক্ত পাঁচজন এখন পুলিশ হেফাজতে রয়েছে । তবে মিত্যু হত্যাকাণ্ডে জঙ্গি সম্পৃক্ততা থাকার বিষয়টি নিশ্চিত করতে পারেনি পুলিশ।

সূত্র জানায়, একজন মাত্র ব্যক্তির পরিকল্পনা‍য়  মিতু হত্যাকাণ্ড এর ঘটনা ঘটেছে। আর পরিকল্পনা বাস্তবায়ন করেছে ৫ ভাড়াটে খুনি। মিতু  হত্যাকাণ্ডে সরাসরি অংশ নিয়েছে চারজন এবং পাঁচজন আশপাশে অবস্থান নিয়ে সহায়তা করেছে।

মিতুকে হত্যা করতে কমপক্ষে পাঁচ দফা চেষ্টা চালানোর পর হত্যাকারীরা সফল হয়েছে বলে পুলিশ তদন্তে নিশ্চিত হয়েছে।

তবে, চট্টগ্রামের উচ্চ পদস্থ কোন পুলিশ কর্মকর্তা পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যাকাণ্ডের ব্যাপারে  কথা বলতে রাজি হননি।

সিএম পি’র পুলিশ কমিশনার ইকবাল বাহার সরাসরি মন্তব্য না করে বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেছেন, আমরা শিগগিরই এ ব্যাপারে আপনাদের ভালো খবর দিতে সক্ষম হব।

মিতু হত্যাকাণ্ডে জঙ্গি সম্পৃক্ততা খতিয়ে দেখতে কারাগার থেকে জঙ্গি সদস্য ফুয়াদকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেও তার কাছে গুরুত্বপূর্ণ কোনো তথ্য জানা জায়নি ।

তবে মিতু হত্যাকাণ্ডে তদন্তসংশ্লিষ্ট  পুলিশ কর্মকর্তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন, মিতু হত্যাকাণ্ডে সরাসরি অংশ নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যাওয়া সেই তিন যুবকসহ পাঁচ খুনি এখন পুলিশের খাচাঁয় বন্ধি।হত্যাকাণ্ডের পরিকল্পনা থেকে বাস্তবায়নের পুরো চিত্র পুলিশের হাতে জানিয়ে পুলিশ কর্মকর্তারা বলেন, শিগগিরই এই হত্যারহস্য উন্মোচিত হবে এবং দেশবাসিকে জানানো হবে।

 

মতামত...