,

সর্বশেষ
bnr ad 250x70 1

মিরসরাইতে সাপের কামড়ে প্রবাসী নিউজের উপদেষ্টার শিশুপুত্রের মৃত্যু

sনয়ন রাজ, মিরসরাই, বিডিনিউজ রিভিউজঃ ভেঙ্গে গেল একটি স্বপ্ন। অকালে ঝরে গেল একটি ফুটন্ত গোলাপ। মাত্র দু’মাস আগে আব্দুল মতিন স্ব-পরিবারে ছুটিতে দেশে এসেছেন। সবকিছু ঠিকঠাক চলছিল। একটি বিষাক্ত সাপ কেড়ে নিল তার আদরের সন্তান ৬ বছর বয়সী আব্দুল্লাহ আল নোমানের প্রাণ।
প্রতিবেশীর ঘরে খেলার সময় আকস্মিক সাপ তাকে দংশন করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে। মতিন মিরসরাই প্রবাসী নিউজের উপদেষ্টা।
তার ছেলের মৃত্যুতে ছুটে গিয়েছেন প্রবাসী নিউজের সম্পাদক সৌদি প্রবাসী মোঃ ইলিয়াছ সহ বিভিন্ন স্তরের লোকজন। আগামী ৭ অক্টোবর পরিবারের সব সদস্যদের নিয়ে ওমানে পাড়ি দেওয়ার কথা ছিল ওমান প্রবাসী আব্দুল মতিনের।
সরেজমিনে মিরসরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নাজিরপাড়া গ্রামের নেছার উল্লাহ মিয়া বাড়ির ওমান প্রবাসী আব্দুল মতিনের বাড়িতে গিয়ে দেখা যায়, স্বজনদের কান্নার রোল চলছে।
কিছুতেই থামানো যাচ্ছেনা নোমানের মায়ের আহাজারী। একমাত্র ছেলেকে হারিয়ে নির্বাক আব্দুল মতিন।
আল নোমান মিরসরাই পৌরসদরের নুরানী তালিমুল কোরআন মাদ্রাসার নুরানী বিভাগের প্রথম শ্রেণীর ছাত্র।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) শিশুদের সাথে খেলাধূলা করার একপর্যায়ে একটি বিষাক্ত সর্প তাকে দংশন করে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। পরবর্তীতে তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬ টার সময় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করে তার পরিবার।
প্রবাসী নিউজের উপদেষ্টা  আব্দুল মতিন এর আদরের  শিশু সন্তানের  আব্দুল্লাহ আল নোমানের আকস্মিক মৃত্যুতে বিডিনিউজ রিভিউজ .কম  পরিবারের পক্ষ থেকে  নির্বাহী  সম্পাদক নাছির মীর  এক বিবৃতিতে গভির শোক ও সমবেদনা জানিয়েছেন।  

মতামত...