,

সর্বশেষ
bnr ad 250x70 1

মিরাজকে সংবর্ধনা দিল ওয়ালটন

wনিজস্ব প্রতিবেদক, ঢাকা, বিডি নিউজ রিভিউজ ডটকম:: বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজকে সংবর্ধনা দিয়েছে ওয়ালটন গ্রুপ।

 

মঙ্গলবার সকালে রাজধানীর মতিঝিলে ওয়ালটনের সম্মেলনকক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় ওয়ালটনের পক্ষ থেকে মিরাজকে একটি ক্রেস্ট, নতুন আসা ওয়ালটনের প্রিমো জেডএক্স-টু মিনি মোবাইল সেট ও নগদ এক লাখ টাকার চেক দেওয়া হয়।

 

ওয়ালটনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সদ্য শেষ হওয়া অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে ‘ম্যান অব দ্য টুর্নামেন্ট’ হওয়ায় তাকে এই সংবর্ধনা দেওয়া হয়। মিরাজ ওয়ালটন গ্রুপের ইয়ুথ অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে ছিলেন ওয়ালটনের পলিসি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন বিভাগের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, পাবলিক রিলেশন অ্যান্ড মিডিয়া বিভাগের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম, ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন বিভাগের সহকারী পরিচালক মিলটন আহমেদ ও আরো অনেকে।

 

সংবর্ধনা অনুষ্ঠানে মিরাজ বলেন, ‘বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বিশেষ করে ক্রিকেটে অব্যাহতভাবে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে ওয়ালটন। তাদের কাছ থেকে সংবর্ধনা পেয়ে গর্ববোধ করছি। এটা আগামীতে আরো ভালো করার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।’

 

বক্তারা একদিন মিরাজের হাত ধরেই বাংলাদেশ বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা ঘরে তুলবে বলে আশা প্রকাশ করেন ।

 

বি এন আর/১৬০২১৬/০০০৬৪/পি

মতামত...