,

সর্বশেষ
bnr ad 250x70 1

মির্জা আব্বাস ৬ মাসের জামিন লাভ

mirza abbasনিজস্ব প্রতিবেদক, ঢাকা, বিডি নিউজ রিভিউজ ডটকম::   নাশকতার দুই মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে ৬ মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট।

এ বিষয়ে দায়ের করা মির্জা আব্বাসের এক আবেদনের শুনানি করে হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ সোমবার (১৫ ফেব্রুয়ারি) এ আদেশ দেন।

আদালতে আব্বাসের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন। সঙ্গে ছিলেন অ্যাডভোকেট সগীর হোসেন লিওন। গত রোববার দুপুরে সুপ্রিম কোর্টের সংশ্লিষ্ট শাখায় মির্জা আব্বাসের আইনজীবী অ্যাডভোকেট সগীর হোসেন লিওন এ আবেদনটি দায়ের করেন।

তিনি মন্ত্রী থাকা অবস্থায় প্লট বরাদ্দের বিষয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে রমনা থানায় মামলা করে দুদক। এ ছাড়া পল্টন ও মতিঝিল থানায় দায়েরকৃত মামলাসহ তিন মামলায় তিনি এ জামিন আবেদন করেন।

এসব মামলায় তিনি গত ৬ জানুয়ারি নিম্ন আদালতে জামিন চেয়ে আত্মসমর্পণ করেন। কিন্তু আদালত তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিম্ন আদালতে জামিন না পেয়ে তিনি আজ উচ্চ আদালতে জামিন আবেদন করলেন। বিচারপতি মির্জা হোসেইন ও বিচারপতি আশীষ রঞ্জন দাসের বেঞ্চে এ জামিন আবেদন জমা দেয়া হয়েছে।

 

 

বি এন আর/ ১৬০২১৫/০০০৫৫/ এন

 

মতামত...