,

সর্বশেষ
bnr ad 250x70 1

মুস্তাফিজের বাড়িতে হাজারো ভক্তের ভিড়

abnr ad 250x70 1

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শেষে মায়ের কোলে ফিরলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার রাতে ১১ টার দিকে সাতক্ষীরায় নিজ বাড়ি পৌছান তিনি। আর তাকে দেখতে হাজারো ভক্ত তার বাড়িতে ভিড় করেন।

 

তাকে পেয়ে তার মা মাহমুদা বেগমসহ আত্মীয় স্বজন ও বন্ধুরা আনন্দে আত্মহারা হয়ে যান।এর আগে ঢাকা থেকে নভো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ১৮ মিনিটে যশোর বিমান বন্দরে এসে পৌছান আইপিএলের সেরা উদিয়মান খেলোয়াড়। এসময় বিমান বন্দরের অপেক্ষমান ছিলেন মুস্তাফিজুরের বাবা অবুল কাশেম গাজী, খালু ব্যবসায়ী আনিসুর রহমান, বড় ভাই মাহফুজার রহমান মিঠুুসহ তার বন্ধুরা।

aবাবাকে কিনে দেয়া নতুন গাড়ি নিয়ে মুস্তাফিজকে আনার জন্য বিকালে তারা কালিগঞ্জের তেতুঁলিয়া গ্রাম থেকে যশোর বিমান বন্দরে যান। বিমান বন্দরে পৌছানোর পর খালু আনিসুর রহমান মুস্তাফিজকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

পরে সেখানে স্থানীয় সাংবাদিকদের সাথে কথা বলে রওনা দেন সাতক্ষীরা উদ্দেশ্যে। রাত পৌনে ১০ টার দিকে তিনি সাতক্ষীরা শহরের কামালনগর এলাকায় খালু আনিসুর রহমানের বাড়িতে যান। এসময় তাকে একনজর দেখার জন্য কামালনগর এলাকায় জড়ো হয় হাজারো মুস্তাফিজ ভক্ত। সেখানে খালুর পরিবারের সদস্যদের সাথে কিছুক্ষণ সময় কাটানোর পর রওনা দেন কালিগঞ্জের তেতুঁলিয়ার উদ্দেশ্যে।

 

মুস্তাফিজের বাবা আবুল কাশেম গাজী জানান, মুস্তাফিজ এখন আর আমার একার সন্তান নয়। মুস্তাফিজ এখন বাংলাদেশের ১৬ কোটি মানুষের সন্তান। প্রধানমন্ত্রী তাকে যে জাতীয় বীর উপাধি দিয়েছেন এজন্য তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তিনি তার সন্তানের জন্য দেশবাসীর কাছে দোয়া চান।

 

তিনি আরো বলেন, প্রায় দুই মাস ভারতে আইপিএল খেলে শুধু মুস্তাফিজের দল হায়দারবাদ চ্যাম্পিয়ন হওয়ায় আমি যেমন গর্বিত, তেমনি বাংলাদেশও আজ গর্বিত। আগামীতে মুস্তাফিজ যেন আরো ভাল খেলা করে বাংলাদেশের মুখ উজ্বল করতে পারে সেজন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চান।

 

মায়ের কোলে ফিরে আসা মুস্তাফিজুর এর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ও সন্তানের পছন্দের খাবার দেশি মুরগী খিচুড়ি ভাত ও আম খাওয়ানোর কথা বলেন মুস্তাফিজের মা।

মুস্তাফিজের ভাই মোখলেছুর রহমান পল্টু জানান, মুস্তাফিজ দীর্ঘদিন আমাদের ছেড়ে বাইরে খেলতে গিয়েছিল। এতে পরিবারের মা-বাবা-ভাই-বোনের যে অভাবটা ছিল সেটা এখন কাটিয়ে উঠবে । সবাই তার জন্য দোয়া করবেন সে যেন আগামীতে আরো ভাল খেলতে পারে।

 

সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন জানান, আইপিএলে ভাল পারফর্ম করার জন্য সাতক্ষীরার কৃতি সন্তান মুস্তাফিজুর রহমানকে  প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়ার একটা প্রস্তুতি নেয়া হয়েছিল। কিন্তু বিশেষ কারনে তা বাতিল করা হয়েছে। একই সাথে কোন সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনার বিষয়টি আপাততঃ বন্ধ রাখা হযেছে। তবে জেলা প্রশাসনের পক্ষ থেকে মুস্তাফিজুর রহমানের গ্রামের বাড়িতে গিয়ে তাকে মিষ্টিমুখ করানো হবে।

 

মতামত...