,

সর্বশেষ
bnr ad 250x70 1

মেহেরপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

cমেহের আলী বাচ্চু, মেহেরপুর,বিডিনিউজ রিভিউজ.কম::  নানা আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। আজ বুধবার প্রত্যুশে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়িত্বশাসিত ও বে-সরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৬ টার সময় জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক পরিমল সিংহ ও পুলিশের পক্ষে পুলিশ সুপার আনিছুর রহমান কলেজ মোড়স্থ শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করেন। এরপর একে একে বিভিন্ন রাজনৈতিক, সমাজিক, শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতি সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করেন। এছাড়াও দিনব্যপী কর্মসূচির রয়েছে। স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা, ক্রীড়া প্রতিযোগিতা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস। জাতি গভীর শ্রদ্ধা এবং ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্মরণ করেছে সেই বীর শহীদদের, যাদের সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা ও স্বাধীন সার্বভৌম বাংলাদেশ।
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মেহেরপুরের গাংনী শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ ও বিএনপি সহ বিভিন্ন সামাজিক সংগঠন।
উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান,আওয়ামীলীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহিদুজ্জামান খোকন,পৌর মেয়র আশরাফুল ইসলামসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে সংসদ সদস্য মকবুল হোসেনের পক্ষ থেকেও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল আলম,মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্তাজ আলী,মকলেচুর রহমান মুকুল,আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম,ইয়াসিন রেজা,সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,গাংনী উপজেলা যুবলীগের নেতা যুগ্ম সাধারন সস্পাদক মজিরুল ইসলাম,সাবেক চেয়ারম্যান আইযুব আলী,আব্দুর রাজ্জাক ,সহ দলয়ি নেতা কমর্রিা উপস্থিত ছিলেন। শুক্রবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে কর্মসূচী শুর করে বিএনপি। দলিয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলয়ি পতাকা উত্তোলন করেন সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন,উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী,যুবদল সম্পাদক আক্তারুজ্জামান আক্তার প্রমুখ।

মতামত...