,

সর্বশেষ
bnr ad 250x70 1

মেহেরপুর জেলা কারাগারে আসামীর মৃত্যু পরিবারের দাবি হত্যা

aতাজাম্মেল আযম, মেহেরপুর,বিডিনিউজ রিভিউজঃ  মেহেরপুর জেলা কারাগারে বন্দি মাদক মামলার আসামী জামিরুল ইসলামের (৩৭) মৃত্যু হয়েছে। কারা কর্ত্তৃপক্ষ বলছে আত্মহত্যা তবে পরিবারের দাবি হত্যা করা হয়েছে। নিহত জামিরুল ইসলাম গাংনী উপজেলার বালিয়াঘাট গ্রামের সোলায়মান মিয়ার ছেলে।
মেহেরপুর জেল সুপারের দায়িত্ব থাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার আরিফ হোসেন জেলারের উদ্বৃতি দিয়ে জানান, আজ সোমবার দুপুরে গলায় গামছা দিয়ে কারাগারের রেলিংয়ের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে জামিরুল। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া নেয়ার পর সে মারা যায়।
নিহত জামিরুল গত ২২ সেপ্টেম্বর একটি হত্যা মামলায় জেল থেকে জামিনে ছাড়া পায়। এবং গত ৩ অক্টোবর জেলা গোয়েন্দা পুলিশ ইয়াবাসহ আটক করে। ওই মামলায় সে কারাবন্দি ছিল।
মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আবু এহসান রাজু জানান, আজ সোমবার দুপুরে কারা পুলিশ মুমুর্ষ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আaসে। চিকিৎসাসেবা দেবার প্রস্তুতিকালে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। হত্যা না আত্মহত্যা নিশ্চিত হতে তিনি ময়নাতদন্ত পর্যন্ত অপেক্ষার কথা বলেন।
নিহতের স্ত্রী শাহীনা খাতুন প্রশ্ন রেখে বলেন, জেলখানা একটি সংরক্ষিত এলাকা। সেখানে আসামিরা সব সময় কারারক্ষিদের কঠোর নজরদারির মধ্যে থাকেন। এমন এটি স্থানে কিভাবে আত্মহত্যা করতে পারে।
নিহতের মা বানিয়ারা বেগম হাসপাতালে লাশের পাশে আহাজারি করছিলেন তাকে শা¦ষরোধ করে মারা হয়েছে বলে। তিনি মৃত্যুর তদন্ত করে কারা পুলিশের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়ার দাবি জানান।

মতামত...