,

সর্বশেষ
bnr ad 250x70 1

মেয়র সকাশে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ফজলুল করিম, আঞ্জুমান আরা-আরিফুল আমীন পরিষদ

হোসেন বাবলা, ৯মে, বিডিনিউজ রিভিউজ.কম:: আসন্ন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল কার্যনির্বাহী কমিটির নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিনের সাথে প্রফেসর ডাঃ এ এস এম ফজলুল করিম- ডাঃ আঞ্জুমান আরা ইসলাম ডাঃ মোহাম্মদ আরিফুল আমীন পরিষদের মতবিনিময় সভা ৮ মে সোমবার সিটি কর্পোরেশন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেনারেল সেক্রেটারী ডাঃ আঞ্জুমান আরা ইসলাম, জয়েন্ট জেনারেল সেক্রেটারী ডাঃ মোহাম্মদ আরিফুল আমীন, ভাইস প্রেসিডেন্ট এস.এম মোরশেদ হোসেন, ডাঃ এম মাহফুজুর রহমান, ট্রেজারার আলহাজ্ব মোহাম্মদ রেজাউল করিম আজাদ, মেম্বার প্রার্থী মোঃ আনোয়ারুল ইসলাম, আলহাজ্ব মুহাম্মদ আহছান উল্যাহ, এস.এম কুতুব উদ্দিন, ডাঃ কামরুন নাহার দস্তগীর, খায়েজ আহমেদ ভূইয়া, এম. জাকির হোসেন তালুকদার, মুহাম্মদ জাহিদুল হাসান, রেখা আলম, চৌধুরী, ডাঃ সাজ্জাদ মোহাম্মদ ইউসুফ, আলহাজ্ব মো. হারুন ইউসুফ প্রমুখ।

মত বিনিময় সভায় আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন বলেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান। সরকারের পাশাপাশি বেসরকারী পর্যায়ে এই হাসপতাল জনসাধারণের স্বাস্থ্য সেবা প্রদানে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। বেসরকারী পর্যায়ে এই হাসপাতাল বাংলাদেশে একটি মডেলে পরিণত হচ্ছে। এই হাসপাতালের উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

মতামত...