,

সর্বশেষ
bnr ad 250x70 1

মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

নিউজ ডেস্ক, ৮ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজে দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে কলেজ মাঠে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজের প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম।

কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনজুর আলম বলেন, সমাজকে সঠিকভাবে পরিচালনা করতে নিজেকে আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নাই।

উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মেধা, প্রজ্ঞা, আন্তরিকতা ও দেশপ্রেমে বলীয়ান হয়ে কাজ করার জন্য এবং দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে প্রাতিষ্ঠানিক শিক্ষার কোন বিকল্প নেই।

কলেজের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে শিক্ষার্থীদের কলেজে নিয়মিত আসা এবং শিক্ষকদের ক্লাস অনুসরণের পাশাপাশি সৃজনশীল মেধা বিকাশের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা নিয়মিত অংশ গ্রহণের গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কলেজের পরিচালনা পরিষদেও সাবেক সদস্য নেছার আহমদ, উপাধ্যক্ষ বাদশাহ আলম, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১ এর আহবায়ক অধ্যাপক মো. আবু ছগীর, সদস্য বাবুল হক, দেলুয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মতামত...