,

সর্বশেষ
bnr ad 250x70 1

যমুনা বীমা কোম্পানিতে গ্রাহকদের প্রতারিত হবার সুযোগ নেই: বিশ্বজিৎ কুমার মন্ডল

cশাহজালাল শাহেদ, চকরিয়া,বিডিনিউজ রিভিউজ.কম:: চকরিয়ায় যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ’র “চকরিয়া সার্ভিসিং সেল” এর শুভ উদ্বোধন হয়েছে।

আজ শনিবার ১৯নভেম্বর সকাল ১১টায় চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা ধানসিঁড়ি কনভেনশন হল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চকরিয়া সার্ভিসিং সেলের ইনচার্জ ও সহকারী ব্যবস্থাপনা পরিচালক হাসিনা খাতুনের সভাপতিত্বে এবং সিনিয়র এক্সিকিউটিভ জেনারেল ম্যানেজার মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার মন্ডল।
তিনি তার বক্তব্যে বলেন, দেশের অর্থনৈতিক চাকাকে সচল করতে তৃণমূল পর্যায়ে যেসব বীমা কোম্পানির কার্যক্রম চলছে; সেসব প্রতিষ্ঠান থেকে যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ সম্পূর্ণ ব্যতিক্রম। বিশ্বমানের এ প্রতিষ্ঠানের সকল কার্যক্রম প্রযুক্তি নির্ভর। এর বিশেষায়িত বৈশিষ্ট হল; কোন ধরনের লেনদেন কাগজে-কলমে হয়না। অত্রএব গ্রাহকরা প্রতারিত হবার কোন সুযোগ নেই। সবকিছুই অনলাইনভিত্তিক। যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ তার প্রতিষ্ঠালগ্ন থেকে নিয়ম মোতাবেক গ্রাহকদের সেবা প্রদানের ক্ষেত্রে যাবতীয় সুবিধাদি নিশ্চিতকরণে বদ্ধ পরিকর।
তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করে বলেন- নানা প্রলোভন, মিথ্যা কিংবা প্রতারণার আশ্রয় নিয়ে কোন গ্রাহককে যেন পলিসি গ্রহণ করানোর ব্যাপারে আশ্বস্থ করা না হয়। তিনি সেই বিষয়ে মাঠ কর্মী থেকে শুরু সকলকে সতর্ক হওয়ার আহবান জানান এবং কোম্পানির চকরিয়া সার্ভিসিং সেলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী ব্যবস্থাপনা পরিচালক এম. মনছুর আলম, শাহারবিল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন বাবুল ও সহকারী ব্যবস্থাপনা পরিচালক এহেছানুল হক।
বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাংকার এ.বি.এম শাকের, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জিল্লুর রহমান, এস.ই.ডি মোস্তাক আহমদ, ডি.ভি.সি মাওলানা আবুল আহমদ, এস.ই.জি.এম বেবী আক্তার, বীমা কর্মী নুরুদ্দোজা জনি প্রমুখ।
পরে ফিতা কেটে চকরিয়া সার্ভিসিং সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ’র মুখ্য নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার মন্ডল।

মতামত...