,

সর্বশেষ
bnr ad 250x70 1

যশোরে বউয়ের কথায় পিটিয়ে মাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  যশোর, স্ত্রীর কথায় রেগে গিয়ে বাঁশ দিয়ে পিটিয়ে মা সখিনা খাতুনকে (৫৬) হত্যা করেছেন যশোরের মনিরামপুরের শ্যামকুড় গ্রামের সরদার পাড়ার শাহিন হোসেন নামে এক যুবক। এসময় বাবা বজলুর রহমানকেও আহত করে ওই যুবক।

সোমবার দুপুরে নিজ বাড়িতে মাথায় আঘাত করার পর বৃদ্ধা মা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা গেছেন। সখিনা খাতুন উপজেলার শ্যামকুড় গ্রামের সরদারপাড়ার বজলুর রহমানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে শাহিনের স্ত্রী হাফিজা খাতুনের সঙ্গে মা সখিনা খাতুনের ঝগড়া হয়। পরে দুপুরের দিকে শাহিন মাঠ থেকে বাড়ি ফেরেন। এসময় স্ত্রী তার মার বিষয়ে বাড়িয়ে বাড়িয়ে নালিশ করেন। এতে শাহিন ক্ষিপ্ত হয়ে ছুটে গিয়ে মায়ের মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করেন। আর পিতা বজলুর রহমানকেও মারপিট করেন। পরে  মা সখিনা খাতুনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে রাতে খুলনা মেডিকেলে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাহেরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনার পর শাহিন পালাতক রয়েছেন। মামলার হয়েছে ।

 

মতামত...