,

সর্বশেষ
bnr ad 250x70 1

রনির মুক্তির দাবিতে আদালাত পাড়ায় ছাত্রলীগের অবস্থান

abnr ad 250x70 1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম, চট্টগ্রাম  মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির মুক্তির দাবিতে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে মহানগর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, উত্তর ও দিক্ষণ জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় প্রথমে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ অবস্থান কর্মসূচি শুরু করে। পরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাথে একাত্মতা পোষণ করে মহানগরসহ উত্তর ও দক্ষিণ জেলা ছাত্রলীগ।এসময় ছাত্রলীগের স্লোগানে আদালত পাড়া প্রকম্পিত হয়ে উঠে।

অবস্থান কর্মসূচিতে বক্তরা বলেন, ‘রনি ষড়যন্ত্রের শিকার। একটি বিশেষ মহল তার নিয়মতান্ত্রিক রাজনীতি ধ্বংস করতেই রনিকে নিয়ে এ নাটক। আমরা অনেক ধৈর্য্য ধরেছি, অবিলম্বে রনির মুক্তি দিতে হবে নতুবা কর্মসূচি দিয়ে পুরো চট্টগ্রাম অচল করে দেয়া হবে।’

এসময় উপস্থিত ছিলেন মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতাকর্মীসহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রেজাউল হক রুবেল, কাউসার ফেরদৌস ফুয়াদ, আল আমিন রিমন, এনামুল হক আরাফাত, আব্দুল হান্নান সাব্বির, সুমন, সানি, শরীফ, সায়নসহ প্রমুখ।

উল্লেখ্য, গেল ৭ মে হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নে ভোটগ্রহণ চলাকালে প্রভাব বিস্তারের অভিযোগে শনিবার দুপুরে মির্জাপুর ইউনিয়নের চারিয়া বোর্ড স্কুল কেন্দ্রের বাইরে থেকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হারুনুর রশিদ নেতৃত্বে অভিযান চালিয়ে নগর ছাত্রলীগের সাধারন সম্পাদক নূরুল আজিম রনিকে আটক করে তাকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পর দিন রোববার ভোরে তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করেছে হাটহাজারী থানা পুলিশ।

 

মতামত...