,

সর্বশেষ
bnr ad 250x70 1

রবি রিচার্জে প্রতি ঘণ্টায় ‘গোল্ড কয়েন’

মঙ্গলবার থেকে ক্যাম্পেইনটি ৩০ দিন চলবে বলে রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়।

এই অফারের আওতায় ৩৯ টাকা রিচার্জে প্রতি ঘণ্টায় দুজন রবি গ্রাহক পাবেন গোল্ড কয়েন, যাতে পাঁচ গ্রাম পরিমাণ সোনা থাকবে।

পাশাপাশি ৭ দিন পর্যন্ত রাত-দিন ২৪ ঘণ্টা সেকেন্ডে এক পয়সায় কথা বলার সুযোগ পাবেন গ্রাহকরা।

বিশেষ কল রেটটি শুধু স্থানীয় নাম্বারের ক্ষেত্রে প্রযোজ্য হবে। ক্যাম্পেইন চলাকালে অফারটি একাধিকবার গ্রহণ করা যাবে। তবে ব্যালেন্স ট্রান্সফারের ক্ষেত্রে অফারটি কার্যকর হবে না বলে জানায় রবি।

উদ্যোক্তা ও ইজি লোড গ্রাহক ছাড়া রবির সব প্রি-পেইড গ্রাহক অনন্য এই ক্যাম্পেইনে অংশ নিতে এবং বিশেষ কল রেট উপভোগ করতে পারবেন। প্রতি ঘণ্টায় ৩৯ টাকা রিচার্জ করা প্রথম দুজন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন।

ক্যাম্পেইন অফারটি উপভোগ করতে সকাল ৬টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত (প্রতিদিন ১৮ ঘন্টা) রিচার্জ করতে হবে রবি গ্রাহকদের।

প্রতিদিন মোট ৩৬ জন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। ৭৭৭৭ কোড থেকে ৩৯ টাকা রিচার্জ করা গ্রাহকদের তাদের রিচার্জ পজিশন ও সময় জানিয়ে দেওয়া হবে।

একটি ভয়েস কলের মাধ্যমে বিজয়ীদের তাদের পছন্দ অনুযায়ী রবি সেবা থেকে গোল্ড কয়েন সংগ্রহ করার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

সর্বোচ্চ সাত দিন পর্যন্ত বিজয়ীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করবে রবি। যোগাযোগ না হলে পুরস্কারটি বাতিল বলে গণ্য হবে। গোল্ড কয়েন সংগ্রহ করতে জাতীয় পরিচয়পত্র অথবা মেয়াদ আছে এমন যে কোনো ছবিসহ পরিচয়পত্র (পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স), সিম নিবন্ধনপত্র (যদি থাকে) এবং ওই সিমটি সঙ্গে আনতে হবে গ্রাহককে।

একমাত্র রবি সেবা কেন্দ্রগুলো থেকে গোল্ড কয়েন বিতরণ করা হবে বলে জানায় অপারেটরটি।

মতামত...