,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাউজানের নোয়াপাড়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বেলাল উদ্দীন, রাউজান, বিডিনিউজ রিভিউজঃ  রাউজানের নোয়াপাড়ায় শুক্রবার রাত সোয়া ১০টার দিকে মো. হারুন প্রকাশ কালা হারুন (৪০) নামের এক ব্যক্তিকে বাড়ির কাছে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। তিনি ওই ইউনিয়নের গুহপাড়া গ্রামের হাছি মিয়ার ছেলে।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাবেদ মিয়া ও স্থানীয় জনসাধারনের কাছে জানা গেছে, হারুন শুক্রবার রাত সোয়া ১০টার দিকে রাতের খাবার খেয়ে ঘর থেকে সিগারেট খাওয়ার জন্যে বের হয়েছিল। এসময় কিছু সন্ত্রাসী জহির আহমদ সড়কের সিদ্দিক আহমদের বাড়ির সামনে হারুনকে পেয়ে উপূর্যপুরি কুপিয়ে পালিয়ে যায়। তার মাথায়, বাম হাতসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করা হয়। এলাকার লোকজন উদ্ধার করার আগেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ঘটনাস্থলে রয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।।

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ জানান, নিহত হারুনের বিরুদ্ধে রাউজান ও রাঙ্গুনিয়া থানায় দুটি ডাকাতি মামলা পাওয়া গেছে। হারুনের লাশ দেখে তার এক ভাই অজ্ঞান হয়ে পড়েছে। স্থানীয় একটি সূত্র জানায়, হারুন এলাকায় ডাকাত বলে পরিচিত। সে পূর্বে একটি রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত হয়। তবে কিছুদিন ধরে সে অন্যের কাজ করতো। নিহত হারুনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

মতামত...