,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাউজানে দুবাই প্রবাসির স্ত্রীর রহস্যজনক মৃত্যু : ঘর ছেড়ে পালিয়েছে শ্বশুর পক্ষ

এম বেলাল উদ্দিন, রাউজান,২ জানুয়ারী, বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রামের রাউজানে এক দুবাই প্রবাসির স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধুর বাপের বাড়ীর লোকজনের দাবী তাকে গলাটিপে হত্যা করা হয়েছে।

 শ্বশুর পক্ষের লোকজনের দাবী ফাঁিসতে ঝুলে আত্মহত্যা করেছে। এদিকে শ্বশুর পক্ষের লোকজন সবাই ঘর ছেড়ে পালিয়ে যাওয়ায় রহস্যাবৃত হচ্ছে ঘটনাটি।

রবিবার দুপুরে উপজেলার শাহ নগরের শরীফ বাড়ীতে এ ঘটনা ঘটে। সরেজিমন উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে গিয়ে দেখা যায়, গৃহবধু মিনু আকতার নামের এক গৃহবধুর লাশ হাসপাতাল বারান্ধায় একটি শিটে রাখা আছে। শ্বশুর পক্ষ কিংবা বাপের বাড়ীর কেউ পাশে নেই। কিছুক্ষণ পর খবর পেয়ে নিজ শ্বশুর বাড়ী থেকে হাসপাতালে আসেন মিনুর ননদ শামসুন্নাহার। তিনি সাংবাদিকদের বলেন হাটহাজারীর ছিপাতলী এলাকার মিনু আকতারের সাথে গত ৪ বছর আগে আমার ভাই রাউজানের শাহ নগরের দুবাই প্রবাসি এসকান্দরের সাথে বিয়ে হয়। তাদের সংসারে ২ বছরের একটি শিশু কন্যা সন্তান রয়েছে।

রাউজান উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের মেডিক্যাল অফিসার আরেফিন আজিম জানান, রবিবার দুপুর ১২ টার দিকে উপজেলার শাহ নগরের শরীফ বাড়ীর নুরুজ্জামানের দুবাই প্রবাসি পুত্র ইসকান্দরের স্ত্রী মিনু আকতার (২২) কে তার শ্বাশুড়ী সাহেদা বেগম গুরুতর অবস্থায় স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে আসে। কিন্তু ততক্ষণে গৃহবধু মিনু আকতার মৃত্যুর কোলে ঢলে পড়ে। প্রথমে তারা বলেছিল স্ট্রোক করেছে। পরে বলছে ফাঁিস খেয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোজাফ্ফর আহমেদ বলেন, লাশের অবস্থা দেখে মনে হচ্ছে অস্বাভাবিক মৃত্যু। তার গলার দু পাশে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

রাউজান থানার এসআই সাইমুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাপের বাড়ীর লোকজনের দাবী তাদের মেয়েকে গলা টিপে হত্যা করা হয়েছে। স্থানীয় পৌর কাউন্সিলর আজাদ হোসেন বলেন, শুনেছি ফাঁিস খেয়েছে। তবে শুশর পক্ষের লোকজন ঘর ছেড়ে পালিয়ে যাওয়ায় ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। সুত্রে জানাগেছে রবিবার সকালে তাদের পরিবারে জগড়া বিবাধ হয়েছিল। বিরোধের এক পর্যায়ে ফাঁিসতে ঝুলে আত্মহত্যা করেছে বলে জানান শ্বশুর পক্ষের লোকজন। কিন্তু বাপের বাড়ীর লোকজনের দাবী তাকে গলাটিপে হত্যা করা হয়েছে।

মতামত...