,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাউজানে পুকুর থেকে বস্তাভর্তি অর্ধগলিত লাশ উদ্ধার

এম বেলাল উদ্দিন, রাউজান, ১৯ জুলাই, বিডিনিউজ রিভিউজ.কম::রাউজানে বস্তাভর্তি অর্ধগলিত অজ্ঞাত একটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার চিকদাইর ইউনিয়নের দক্ষিণসর্তা গ্রামের ২নং ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করা হয়।
ঘাটনাস্থলে থাকা চিকদাইর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মোহাম্মদ আনোয়ার বলেন, আমার ওয়ার্ডের আব্দুল আলী গোমোস্তা বাড়ির সংলগ্ন রাস্তার পশ্চিম পার্শ্বের পুকুরে গত একমাস আগে একটি বস্তা ভাসতে দেখেন এলাকাটির একটি ভাড়া বাসায় থাকা দুই মহিলা। এ বস্তা থেকে দুর্গন্ধ বের হওয়ায় ওই মহিলারা বস্তাটি ওই পুকুরের পার্শ্বের একটি গর্তে ফেলে আসেন। গতকাল মঙ্গলবার ওই বস্তা থকে দুর্গন্ধ আরো বৃদ্ধি পাওয়ায় গ্রামের বাসিন্দারা গিয়ে বস্তাটি খুলে মানুষ সদৃশ লাশ দেখতে পান।
চিকদাইর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, এলাকার লোকজনের মাধ্যমে লাশ পাওয়ার কথা জেনে থানা পুলিশকে খবর দেই। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
রাউজান থানার ওসি কেপায়েত উল¬াহ বলেন, লাশটির পরিচয় পাওয়া যায়নি। লাশ গলে যাওয়ায় চেহেরা বুঝা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে এটি মাস দুই মাস আগের লাশ। আমরা চেষ্টা করছি ঘটনার রহস্য উদঘাটনের।
রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মোঠোফোনে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। একটি পুকুরের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। চুলের ধরণ দেখে কোন পুরুষ মানুষ হবে বলে মনে হয়। তবে লাশটি সনাক্ত করার মত কোন চিহ্ন নেই। দুই মাস আগে হয়তো তাকে হত্যা করা হতে পারে। ডিএনএ টেস্ট করলে হয়তো সনাক্ত করা যাবে। লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল (চমেক) হাসপাতালে প্রেরণ করা হবে।

ছবির ক্যাপশন : জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে রাউজান উপজেলা মৎস কর্মকর্তা দপ্তর আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম হোসেন।

মতামত...