,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাউজানে সংঘর্ষে হত ১, আহত ৪

535রাউজানে জায়গাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে নুরুল আমিন নামের ৬০ বছর বয়সের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আহত হয়ে হয়েছে নিহতের স্ত্রী মতিজা বেগম, জেহরা বেগম ও নুরুল ইসলামসহ আরো এক ব্যক্তি।

আজ ২৭ ডিসেম্বর রবিবার দুপুরে উপজেলার উত্তর গুজরা দোস্ত মোহাম্মদের বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পিতার নাম এলাকার মৃত আব্দুল গাফ্ফার ।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই জনকে আটক করেছে রাউজান থানা পুলিশ। আটককৃতদের নাম হারুন ও জাফর।

রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার নিহতের স্ত্রী মতিজা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

স্থানীয় সূত্র জানায় প্রতিপক্ষের হাতে নিহত বৃদ্ধ নুরুল আমিনদের সাথে পার্শ্ববর্তি প্রতিবেশিদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল রবিবার বিরোধীয় জায়গার উপর টয়লেট নির্মাণ করতে গেলে দুপক্ষের মাঝে সংর্ঘষ হয়। সূত্র জানায় সকালে নুরুল আমিনের সম্পত্তির সীমানায় তার প্রতবেশি হারুনের লোকজন একটি টিনের টয়লেট বসাচ্ছিল। এসময় আমিন তার জায়গা থেকে টয়লেটটি সরিয়ে নিতে কাজের লোকজনকে অনুরোধ করে। সীমানার এই বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে প্রথমে তর্কবিতর্ক হয়।

পরে হারুন, সালাউদ্দিন, জাফরসহ কয়েকজন লোক নুরুল আমিনের উপর লাঠি ও লোহার রড নিয়ে আক্রমন করে। তারা আমিনকে এলোপাতারী ভাবে পিটাতে থাকলে তাকে উদ্ধার করতে আসে তার স্ত্রীসহ কয়েকজন।এক পর্যায়ে নুরুল আমিনের প্রতিপক্ষরাধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে পিটিয়ে বৃদ্ধ নুরুল আমিনকে পিটিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। এলাকাবাসি দ্রুত নুরুল আমিনকে উদ্ধার করে নোয়াপাড়া পাইওনিয়ার হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। পথ্যিমধ্যেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসি প্রশাসনের প্রতি হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছে।

মতামত...