,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাঙামাটিতে ২ স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

bd news reviewsরাঙামাটি সংবাদ দাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ রাঙামাটির লংগদুতে এক গাছের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দুই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

দুই স্কুল ছাত্রী হল ময়না আক্তার (১৩) ও নুরভানু (১২)।লংগদু থানা এস আই মো. জাফর ঘটনার সত্যতা জানান।

 

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার দুপুর দুইটায় উপজেলার ভাসাইন্যাদম ইউনিয়নের ১০নং রাঙাপানিছড়া গ্রামে। লংগদু থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

জানা গেছে, উপজেলার ভাসাইন্যাদম ইউনিয়নের ১০নং রাঙাপানিছড়া গ্রামের কৃষক নুরু মিয়ার কন্যা নুরভানু(১২) ও হযরত আলীর কন্যা ময়না আক্তার (১৩) তারা দুজনই চাইল্যাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের(অষ্টম শ্রেণি উন্নীত) সপ্তম শ্রেণীর ছাত্রী। তারা  প্রতিবেশী।

ময়না আক্তার ও নুরভানু দুজনই দুপুর দেড়টায় স্কুলের টিফিন ছুটির সময় এক সাথে বাড়িতে যায়। পরে তারা দুজনই একই সাথে বাড়ি থেকে বের হয়ে যায় বলে পরিবারে সদস্যরা জানান। তাদেরকে অনেক্ষণ ঘরে না পেয়ে পরিবারের সদস্যরা তাদের খোঁজ নিতে গিয়ে বাড়ি থেকে আনুমানিক দেড়শ গজ দূরে একটি আম গাছের নিচু ডালের সাথে তাদের নিজ নিজ ওড়না গাছের সাথে বাঁধা ও গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তাদের পাওয়া যায়।

 

চাইল্যাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুল ইসলাম জানান, ময়না আক্তার ও নুরভানু তারা আজকে স্কুলে এসেছিল। তাদের মধ্যে কোন পরিবর্তন লক্ষ করা যায়নি। তারা দুইজন এক সাথে আসা যাওয়া করে। টিফিন ছুটির সময় এক সাথে বাড়ি চলে যায়। তারা কেন আত্মহত্যা করবে এটা আমার বুঝে আসে না।

দুই ছাত্রীর মৃত্যুর খবর পেয়ে এলাকার শত শত মানুষ ও তার স্কুল সহপাঠিরা তাদের দেখতে ভিড় জমায়। তাদের অকাল মৃত্যুতে দুই পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 

বি এন আর/০০১৬০০৩০০৮/০০০১৩৯/পি

মতামত...