,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাঙামাটি মেডিকেল কলেজের ৩য় বর্ষপূর্তি

মো: সাইফুল উদ্দীন, রাঙামাটি, ১০ জানুয়ারী, বিডিনিউজ রিভিউজ.কম:: রাঙামাটি মেডিকেল কলেজের ৩য় বর্ষপূর্তি ও ১ বর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ উপলক্ষ্যে আলোচনা সভা, শ্রেণী কার্যক্রম উদ্বোধন ও পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সকালে রাঙামাটি মেডিকেল কলেজ প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।
রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসার ডা: টিপু সুলতান’র সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান। আরো উপস্থিত ছিলেন রাঙামাটি মেডিকেল কলেজের সহকারী অধ্যক্ষ ডা: সামশুল জামান মল্লিক, প্রকল্প পরিচালক ডা: শহিদ তালুকদার, সহযোগী অধ্যাপক রোনক জাহান।
আলোচনা সভায় বক্তারা বলেন, শিক্ষার্থী এখানে শিক্ষার জন্য এসেছ আর সেবার জন্য বাহির হয়ে যাবা। এই পরিকল্পনা ও চিন্তা চেতনা নিজের মধ্যে ধারণ করতে হবে। রাঙামাটি মেডিকেল কলেজ যখন যাত্রা শুরু করে তখন হাজারো বাধা ও বিপত্তি ছিলো, তবে আজ এই মেডিকেল কলেজ অনেক দূর এগিয়ে গেছে।
তারা আরো জানান, রাঙামাটি মেডিকেল কলেজের জন্য ২৬ একর জমি ইতিমধ্যে নির্ধারণ করা হয়েছে। ভূমি অধিগ্রহনের পরে ্এই বছরই মেডিকেল কলেজের কাজ শুরু হবে। এছাড়া কলেজের এই তিন বছরে অনেক দূর এগিয়ে গেছে। নিজস্ব ল্যাবসহ বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে এখন এই কলেজে। শিক্ষক সংকটও এখন আর নেই। সরকারের প্রচেষ্টায় এই মেডিকেল কলেজ দেশের সেরা কলেজে পরিণত হওয়া মাত্র সময়ের ব্যপার বলেও মন্তব্য করেন বক্তারা।

মতামত...