,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাঙ্গুনিয়ায় সৌদিআরব প্রবাসীর মৃত্যু পিকআপের ধাক্কায়

রাঙ্গুনিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম::রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনায় সিরাজুল ইসলাম (৪০) নামে এক সৌদিআরব প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৪ টায় তিনি উপজেলা হাসপাতালের জরুরি বিভাগে মারা যান। প্রবাসীর মৃত্যুর খবর শুনে স্থানীয় জনতা হাসপাতালে হামলার চেষ্টা করলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, উপজেলার শিলক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ঢংয়ের মুখ এলাকার শফিকুল ইসলাম সওদাগরের পুত্র সিরাজুল মধ্যপ্রাচ্যে থেকে গত আগস্ট মাসে দেশে আসেন। গতকাল শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে মোটরসাইকেল নিয়ে উপজেলার মরিয়ম নগর চৌমুহনী থেকে তিনি বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে চট্টগ্রাম–কাপ্তাই সড়কের সৈয়দবাড়ি ওয়াপদা গেট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে তার সংঘর্ষ ঘটে। এই সময় তিনি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাঁকে আহত অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় পরে কর্তব্যরত চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হ্যাপী বিশ্বাস বলেন, রোগীর অবস্থা গুরুতর ছিল। হাসপাতালে আনার সাথে সাথে তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বলা হয়। হাসপাতালের এম্বুলেন্স বিকল থাকায় জরুরিভাবে প্রাইভেট গাড়ি নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বলা হলেও তারা নেননি। এক ঘণ্টা হাসপাতালে থাকার পর তিনি মারা যান।

নিহত সিরাজুলের স্বজন মোহাম্মদ রুবেল বলেন, চিকিৎসকের অবহেলার কারণে সিরাজুলের মৃত্যু হয়েছে। এদিকে প্রবাসীর মৃত্যুর খবর শুনে স্থানীয় উত্তেজিত জনতা হাসপাতালে হামলার চেষ্টা চালায়। পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাঙ্গুনিয়া থানার উপ–পরিদর্শক মোহাম্মদ হোছাইন বলেন, হাসপাতালে বেশি সংখ্যক জনতার জড়ো হওয়ার খবর পাওয়ার সাথে সাথে বিকাল ৫টার দিকে পুলিশ ফোর্স গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। বি এন আর, ২২ অক্টোবর ২০১৭।

মতামত...