,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের কাউন্সিল আজ

aরাঙ্গুনিয়া সংবাদ দাতা,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,  রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সম্মেলন আজ ১২ মার্চ।

সম্মেলন ঘিরে চলছে উৎসব মুখর পরিবেশ। সভাপতি সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে লবিং গ্রুপিং।

ইউপি নির্বাচনের  প্রার্থীরা যোগাযোগ রক্ষা করে চলছে উপজেলা পর্যায়ে ছাত্রলীগ নেতাকর্মীদের কাছে। ধরনা দিচ্ছে উচ্চ পর্যায়ের নেতাদের কাছেও।

সম্মেলনে যোগ দিতে আসছেন কেন্দ্রীয় ও জেলার শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দরা।  ছাত্রলীগের কাউন্সিলকে ঘিরে উৎসব মুখর পরিবেশ থাকলেও সভাপতি সাধারণ সম্পাদক পদে বিবাহিত ও অছাত্রের ছড়াছড়ি থাকায় তৃণমূল ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে নানা ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে।

সক্রিয় ছাত্রলীগ নেতাকর্মীরা সৎ যোগ্য ত্যাগী ও ছাত্রত্ব রয়েছে এমন ছাত্রনেতাকে শীর্ষ পদে আনলে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ একটি শক্তিশালী ও আদর্শ ছাত্র সংগঠনে রূপ নেবে বলে জানিয়েছেন নেতাকর্মীরা।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সভাপতি পদে ১০ জন ও সাধারণ সম্পাদক পদে ৭ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সভাপতি পদে ওমর ফারুক, আবদুল হালিম, মো. সেলিম, মো. ইউসুফ রাজু, শিমুল গুপ্ত, আবু ছালেহ রেজভী, রাশেদুল ইসলাম রাসেল, রাকিবুল হাসান বাবু, মাহমুদুল হাসান বাদশা, মনোনয়ন ফরম নিয়েছেন। সাধারণ সম্পাদক পদে নিয়েছেন মো. সাইফুদ্দিন, নঈমুল হক চৌধুরী, মো. নুরুল আলম, রাসেল রাসু, মঈন উদ্দিন, মুন্না আজাদ, মো. মহসিন। মনোনয়ন ফরম সংগ্রহের শেষ দিন ছিল ৮ মার্চ।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। প্রধান বক্তা থাকবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। সম্মেলন উদ্বোধন করবেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতিয়ার সাঈদ ইরান ও সাধারণ সম্পাদক আবু তৈয়ব।

প্রকাশ,  ২০১১ সালে সবশেষ  রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সম্মেলন ও কমিটি গঠন করা হয়েছিল।

 

বি এন আর/০০১৬০০৩০০১২/০০০১৮৭/পি

মতামত...