,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাঙ্গুনিয়া চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা আলতাফ র‌্যাব’র হাতে আটক

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মন নগর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা আলতাফ হোসেন প্রকাশ কানা আলতাফকে গ্রেফতার করেছে র‌্যাব। আলতাফ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে তালিকাভূক্ত মাদক ব্যবসায়ি বলে র‌্যাব জানায়।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল অভিযান চালিয়ে মরিয়ম নগর গ্রামের নিজ বাসা থেকে কানা আলতাফকে গ্রেফতার করে। ইউপি নির্বাচনে প্রার্থী হিসেবে আওয়ামীলীগের তৃনমুল ভোটে মনোনীত হওয়ার দুই ঘন্টার মধ্যেই র‌্যাবের একটি দল তাকে আটক করে। গ্রেফতারকৃত আলতাফ রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি।

র‌্যাব-৭ এর এএসপি মোঃ আমিরুল্লাহ কানা আলতাফকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, কানা আলতাফ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ি এবং রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী।

র‌্যাব ও স্থানীয় সূত্র জানায়, কানা আলতাফের বিরুদ্ধে, হত্যা. সন্ত্রাসী কার্যক্রমসহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি সে এলাকায় ফিরে নানা ভাবে প্রভাব বিস্তারের মাধ্যমে দলের চেয়ারম্যান প্রার্থী হয়।

সর্বশেষ মঙ্গলবার দুপুরে স্থানীয় আওয়ামীলীগের তৃনমুল নেতৃবৃন্দের ভোটে যুবলীগ নেতা আলতাফ মরিয়ম নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী মনোনীত হয়। আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়ে বাসায় পৌঁছে দুপুরের খাবার খাওয়ার মুহুর্তে র‌্যাব-৭ এর একটি দল অভিযান চালিয়ে কানা আলতাফকে গ্রেফতার করে। গ্রেফতারের পর কানা আলতাফকে চট্টগ্রামস্থ র‌্যাব-৭এর কার্যালয়ে নিয়ে আসা হচ্ছে বলে জানা গেছে।

মতামত...