,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাজধানীতে জঙ্গি গ্রেফতার গ্রেনেড, বোমা উদ্ধার

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃঢাকা,  রাজধানীতে  কয়েকটি জঙ্গি আস্তানার সন্ধান, জঙ্গিদের গ্রেফতারের ও  বিপুল পরিমাণ শক্তিশালী গ্রেনেড, বোমা, বোমা তৈরির সরঞ্জাম এবং জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

 

জঙ্গিদের ধরতে বিশেষ গোয়েন্দা নজরদারি চলছে রাজধানীতে বলে জানা গেছে।

 

রোববার রাতে গোপন সংবাদে মাতুয়াইল কাঠেরপুল এলাকার সিদ্দিক মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে র‌্যাব। ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে ময়মনসিংহ জেলা জেএমবির আমির হুজাইফা আকনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। সে সঙ্গে উদ্ধার করা হয়, বিপুল পরিমাণ শক্তিশালী গ্রেনেড, বোমা, বোমা তৈরির সরঞ্জাম এবং জিহাদি বই।

 

সোমবার বিকেলে র‌্যাব-১০ এর এএসপি রেজাউল ইসলাম বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, এটি জঙ্গিদের গোপন আস্তানা। এখান থেকে তাদের নাশকতা করার পরিকল্পনা ছিল। এই এলাকায় আরো আস্তানা আছে কি না সে বিষয়ে তারা অনুসন্ধান চালাচ্ছেন।

 

এর  আগে মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ের বি-ব্লকের পাঁচতলার ফ্ল্যাটে অভিযান চালায় পুলিশ। এ সময় বিপুল পরিমাণ গ্রেনেড, গ্রেনেড তৈরির সরঞ্জাম ও বিস্ফোরক উদ্ধার করা হয়।

 

বাড্ডার সাঁতারকূল এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার দুইজনের কাছ থেকে মোহাম্মদপুরের এই বাড়ির সন্ধান মেলে। একইদিন একই এলাকার অপর একটি বাসায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালিয়ে সন্দেহভাজন ১৯ জঙ্গিকে গ্রেফতার করা হয়। ওই বাসায় জঙ্গিরা প্রশিক্ষণ ও বোমা তৈরি করত বলে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর জানান

 

বি এন আর/০০১৬০০৩০০১৪/০০০২২৭/পি

মতামত...