,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাজধানীতে বাসের ধাক্কায় ১ দিনে ২ স্কুল ছাত্রী নিহত

971নিজস্ব প্রতিবেদক,ঢাকা,১৬, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: রাজধানীতে বাসের ধাক্কায় নবম শ্রেণির ছাত্রী নিহত হওয়ার কয়েক ঘণ্টার ব্যবধানে বাসের ধাক্কায় আরেক স্কুলছাত্রী মারা গেছে।

 

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে শাহবাগে শিশুপার্কের সামনের রাস্তা পার হওয়ার সময় পঞ্চম শ্রেণির ছাত্রী খাদিজা আক্তারকে (১২) সাত নম্বর পরিবহনের একটি বাস চাপা দেয়। তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকেল ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর রমনায় বার কাউন্সিল ভবনের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি বাসের ধাক্কায় সাবিহা আক্তার সোনালীর (১৪) মৃত্যু হয়। সে সেগুন বাগিচা বেগম রহিমা আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তার বাবার নাম

968জাকির হোসেন। তাদের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুরে। সোনালীর মৃত্যুর খবর শোনার পর স্কুলের শিক্ষার্থী ও স্থানীয়রা মৎস্য ভবন মোড়ে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। এতে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

 

 

খাদিজা আক্তার কুমিল্লার লক্ষ্মণপুর উচ্চ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। তার পিতার নাম বাচ্চু মিয়া। গ্রামের বাড়ি কুমিল্লার মন্দুরায়।

 

খাদিজার বড় বোন আয়েশা বেগম জানান, ১০-১২ দিন আগে সে গ্রাম থেকে রাজধানীর শ্যামপুরে তার বাসায় বেড়াতে আসে। আজ আয়েশা বেগম স্বামী, সন্তান ও খাদিজাকে নিয়ে শিশুপার্কে বেড়াতে আসেন। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী বাস তাকে ধাক্কা দেয়। সে মাথায় গুরুতর আঘাত পায়। পরে থাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

 

এ ঘটনার পর উত্তেজিত জনতা বাসটিকে আটক এবং এর চালক শাহীন হোসেনকে গণপিটুনি দেয়। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

 

মতামত...