,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাজধানীতে মা হত্যা করলো ২ সন্তানকে

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা,    রাজধানীর বনশ্রীতে দুই ভাই-বোন অরণী (১৪) ও তার সহোদর আলভী আমান (৬) কে তাদের মা মাহফুজা মালেক হত্যা করেছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর পরিচালক মুফতি মাহমুদ খান বিডি নিউজ রিভিউজ ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে মুফতি মাহমুদ বলেন, ‘মা মাহফুজা মালেক ম্যানজেমেন্টে মাস্টার্স করেছেন। এ ছাড়া তিনি দুই বছর জামালপুরের দেওয়ানগঞ্জ স্কুল অ্যান্ড কলেজে শিক্ষাকতাও করেন। তিনি উচ্চ শিক্ষিত হওয়ায় ছেলে মেয়ের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তাগ্রস্থ ছিলেন। এরই প্রেক্ষাপটে গত ২৯ তারিখ বিকেল সাড়ে পাঁচায় তাদের গৃহশিক্ষক চলে যাওয়ার পর নিজের বেডরুমে দু সন্তানকে শ্বাসরোধে হত্যা করেন মাহফুজা।

মুফতি মাহমুদ জানান, ‘মায়ের বেডরুমে ছেলে আলভি আগে থেকেই ঘুমানো ছিল। পরে মা মেয়ে অরণিকে ডেকে নেন তার রুমে। এরপর মেয়ের গলায় থাকা মায়ের উড়না দিয়ে প্রথমে গলায় উড়না প্যাঁচিয়ে মেয়েকে হত্যার চেষ্টা চালায়। এসময় দুজনের মধ্যে ধস্তাধস্তিও হয়। পরে মেয়েকে শ্বাসরোধ করে মারতে সমর্থ হয় মা। এরপর ছেলে আলিকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে মারা হয়।’

র‌্যাব জানায়, এর পর মাহফুজা স্বামী আমানউল্লাহ মালেককে সন্তানদের অসুস্থতার কথা বলে বাসায় আনেন। আমানউল্লাহ এসে সন্তানদের দ্রুত হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করে। বিরাণি খেয়ে বিষক্রিয়ায় সন্তানদের মৃত্যুর ঘটনা পুরোটাই মা মাহফুজার বানানো।

মুফতি মাহমুদ জানান, এ বিষয়ে এখন মামলার প্রস্তুতি চলছে। এরপর তদন্ত সাপেক্ষে আরো বিস্তারিত তথ্য জানা যাবে।

পারিবারিক টানাপড়েন, মানসিক অস্থিরতা, সম্পত্তি গ্রাসের লোভ এবং অবৈধ সম্পর্কের ফলে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে ।

বুধবার জামালপুর থেকে নিহত দুই শিশুর মা-বাবা-খালাকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নিয়ে আসেন র‌্যাব সদস্যরা।

 

 

বি এন আর/০০১৬০০৩০০৩/০০০৩৪৩/এস

মতামত...