,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাজধানীর কল্যাণপুরের জঙ্গি আস্থানা ‘তাজ মঞ্জিল’র মালিক জুয়েল গ্রেপ্তার

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ রাজধানীর কল্যাণপুরের ‘তাজ মঞ্জিল’ এর মালিক আতাহার উদ্দিন আহমেদের ছেলে জুয়েলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাড়ি ভাড়া দেয়ার আগে তাদের বিষয়ে তথ্য সংগ্রহ করে থানায় জমা না দেয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া জানান, গত ২০ জুন ওই বাড়ির ষষ্ঠ তলা জঙ্গিদের কাছে ভাড়া দেন জুয়েল আহমেদ। নিয়মানুযায়ী পুলিশের দেওয়া ফরমে ভাড়াটেদের তথ্য পূরণ করে তা থানায় জমা দেননি।

পুলিশ জানায়, কল্যাণপুরের ৫ নম্বর সড়কের তাজ মঞ্জিল, স্থানীয় মানুষের কাছে ‘জাহাজ বাড়ি’ নামে পরিচিত ভবনের পঞ্চম তলায় জঙ্গিরা ভাড়া ওঠে ঈদের পর। সোমবার দিবাগত রাত ১২টায় ওই বাড়িটি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। ভোরে এক ঘণ্টার অভিযান ‘অপারেশন স্টর্ম-টোয়েন্টি সিক্স’-এ নয় ‘জঙ্গি’ নিহত হয়। আটক হয় একজন।

নির্ধারিত ফরমে ভাড়াটেদের নির্দিষ্ট তথ্য দিতে একাধিকবার অনুরোধ করেছে পুলিশ। বাহিনীটি বলছে, কোনো বাড়ি ভাড়া নিয়ে সন্ত্রাসীরা ব্যবহার করলে এর মালিকও তাদের সহযোগী হিসেবে মামলার আসামি হতে পারেন। কিন্তু পুলিশ বারবার সতর্ক করলেও বাড়ির মালিকরা ভাড়া দেয়ার আগে ভাড়াটেদের বিষয়ে নির্ধারিত তথ্য সংগ্রহ ও স্থানীয় থানায় সেগুলো জমা দেয়ার ক্ষেত্রে যথেষ্ট তৎপর নন বলে পুলিশের বক্তব্যে জানা যাচ্ছে।

 

মতামত...