,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাজধানীর জোড়া খুনে সমন্বিত অপচেষ্টা কিনা তদন্ত হচ্ছেঃ র‌্যাব ডিজি

rab-dg-bengir-ahmedনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃঢাকা, রাজধানীর কলাবাগানের জোড়া হত্যাকাণ্ড কারও সমন্বিত অপচেষ্টা কিনা সেটি তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

তিনি বলেছেন, এ খুন সমন্বিত অপচেষ্টা কিনা আমরা তদন্ত করে দেখবো। বিশেষত দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিপর্যস্ত করতে কারও সমন্বিত কোনো অপচেষ্টা কিনা ত‍া খতিয়ে দেখবো।

সোমবার (২৫ এপ্রিল) রাতে ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে র‌্যাব ডিজি এ কথা বলেন।

হত্যার মোটিভ সম্পর্কে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ নিয়ে তদন্ত করে বলতে হবে। এখনই কিছু বলা যাচ্ছে না। পুলিশের পাশাপাশি র‌্যাবও এই হত্যাকাণ্ডের তদন্ত করবে।

দেশের আগেকার হত্যাকাণ্ডগুলোর সঙ্গে এ জোড়া হত্যাকাণ্ডের মিল রয়েছে কিনা বা একই কায়দায় হয়েছে কিনা এ বিষয়ে বেনজীর আহমেদ বলেন, এটাও আমরা তদন্ত করবো। অনেক আসামিকেই আপনাদের সামনে আনতে পেরেছি। এই হত্যাকাণ্ডে জড়িতদেরও গ্রেফতার করতে পারবো।

প্রধানমন্ত্রীসহ সরকারের শীর্ষ পর্যায়ের মন্ত্রীরা জানাচ্ছেন দেশে আইএস জঙ্গি নেই। এ সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, প্রধানমন্ত্রী যেটা বলেছেন সেটাই ঠিক আছে।

সন্ধ্যায় কলাবাগানের ৩৫ নম্বর লেক সার্কাস এলাকার সাততলা বাড়ির দ্বিতীয় তলায় এ হত্যাকাণ্ড ঘটে। এসময় আহত হন বাড়ির নিরাপত্তারক্ষী মো. পারভেজও। পুলিশ জানায়, নিহতদের মধ্যে জুলহাস ঢাকাস্থ একটি বিদেশি দূতাবাসের সাবেক কর্মকর্তা ছিলেন।

 

মতামত...