,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাজনীতিতে সৎ, ভালো ও শিক্ষিত লোকদের আনতে হবে:সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিশেষ সংবাদদাতা, ২৮ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘রাজনীতির প্রতি সাধারণ মানুষের আস্থা কমে গেছে। এখানে সততার অভাব আছে। রাজনীতিতে সৎ, ভালো ও শিক্ষিত লোকদের টেনে আনতে হবে। এমপি, মন্ত্রী, জনপ্রতিনিধি যত ভালো মানুষ হবে, রাজনীতি তত ভালো হবে। আর ভালোরা দূরে থাকলে খারাপরাই রাজনীতির মাঠ দখল করবে।’

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

শিশু-কিশোরদের প্রতি কাদের বলেন, ‘জীবন হচ্ছে চ্যালেঞ্জ। অসম্ভবকে ভালোবাসার নামই জীবন। জীবনের পদে পদে এ চ্যালেঞ্জ অতিক্রম করে সফলতার দিকে এগিয়ে যেতে হবে।’

তিনি শিশু-কিশোরদের রাতে তাড়াতাড়ি ঘুমানো এবং ভোরে ঘুম থেকে ওঠার পরামর্শ দেন। পাশাপাশি ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ এবং বঙ্গবন্ধুর ওপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা বইটি পড়ার জন্য শিশুদের আহ্বান জানান।

সংগঠনের সভাপতি রকিবুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, সংগঠনের মহাসচিব মাহমুদুস সামাদ চৌধুরী এমপি, উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ আহসানুল আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবুল হাসেম, সংগঠনের সহসভাপতি তরফদার মো. রুহুল আমিন প্রমুখ। অনুষ্ঠানে শিশু-কিশোরদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

মতামত...