,

সর্বশেষ
bnr ad 250x70 1

রাজনীতির সাথে ক্রীড়া, সংস্কৃতি ও প্রযুক্তির সংমিশ্রণ ঘটাতে হবে:মহিউদ্দিন চৌধুরী

নিউজ ডেস্ক,২১ ডিসেম্বর,বিডিনিউজ রিভিউজ.কম::  মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, ক্রীড়া, সংস্কৃতি, প্রযুক্তি, শিল্প ও সাহিত্যের বিকাশের মধ্য দিয়েই সৃজনশীল ও জণকল্যাণমুখী রাজনীতি সম্ভব। মুক্তিযুদ্ধের বিজয় মেলা সেই লক্ষ্যে সাংবাৎসরিক কার্যক্রম চালাবে। তিনি আজ বিকেলে হালিশহর বেগম জান স্কুল মাঠে বন্দর, পতেঙ্গা ও ইপিজেড থানা মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত বিজয় মেলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। তিনি আরো বলেন, রাজনীতি শুধু রাজপথে নয় আমাদের সন্তানদের মেধা, মনন সৃজনশীলতা বিকাশের সহায়ক হতে হবে। তাহলেই রাজনীতির প্রতি সাধারণ মানুষের আস্থা বাড়বে। তিনি টুর্ণামেন্টে অংশগ্রহণকারী খেলোয়ারদের নিয়ে পতেঙ্গা বিজয় ফুটবল টুর্ণামেন্ট গঠনের আহবান জানান।

বিজয় মেলা পরিষদের কো-চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী জহুর আহমদ, নুরুল আলম, হারুনুর রশিদ, আবদুল হালিম, এ.এস.এম ইসলাম, কাউন্সিলর জিয়াউল হক সুমন, সুলতান আহম্মদ, মোঃ হাসান মুরাদ, হাজী মোঃ হাসান, জয়নাল আবেদীন আজাদ, আবদুল মান্নান, শফিউল আলম, আবু তাহের মোঃ ইলিয়াছ ও আজিজুর রহমান আজিজ প্রমুখ।

সবুজ ও হলুদ দলের অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে নির্ধারিত সময় গোল শুণ্যভাবে খেলা শেষ হয়। ট্রাইব্রেকারেও দু’দলের ফলাফল ৪-৪ গোলে সমান থাকলে সাডেন ডেথে সুবজ দল চ্যাম্পিয়ান হয়।

মতামত...