,

সর্বশেষ
bnr ad 250x70 1

রামগড়ে বিজিবি দিবস পালিত

 

369

 

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি:  খাগড়াছড়ির রামগড় ১৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নে বিজিবি দিবস ২০১৫ উপলক্ষে এক প্রীতিভোজ অনুষ্ঠানের মধ্যদিয়ে দিবসটি উদ্যাপন করা হয়েছে।

রোববার ব্যাটালিয়ন সদর দপ্তর প্যারেড মাঠে এই প্রীতিভোজ অনুষ্ঠানের আযোজন করা হয়।

প্রীতিভোজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রামগড় ১৬ বিজিবি‘র জোন কমান্ডার লেঃ কর্ণেল এম জাহিদুর রশীদ পিএসসি, এএসপি সার্কেল কাজী হুমায়ুন রশিদ, ১৬ বিজিবি‘র ক্যাপ্টেন ডাঃ এস এম মহিউদ্দিন, হর্টিকালচারের ডিডি মিজানুর রহমান, প্যানেল মেয়র সাহাব উদ্দিন।

এতে আরো উপস্থিত ছিলেন সরকারী-বেসরকারী ও সামরিক উচ্চপদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি,মৌজা প্রধান-হেডম্যান,স্থানীয় সাংবাদিক সহ বিজিবি’র সদস্যরা প্রীতিভোজ অনুষ্ঠানে অংশ নেই।

 

 

বান্দরবানে গ্রামপ্রধান গুলিবিদ্ধ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে থোয়াইহ্লা মং মার্মা (৬৫) নামে এক গ্রামপ্রধান (কার্বারী)  গলিবিদ্ধ হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কুহালং ইউনিয়নের মিঞ্জিরি পাড়ায় অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে গুলিবিদ্ধ হন তিনি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিক উল্লাহ্ জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে রাজপূণ্যাহ্ মেলা থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তরা থোয়াইহ্লা মংকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ হন তিনি। আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

 

বান্দরবানে ৮’শ পিস ইয়াবাসহ ১ব্যবসায়ী আটক

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে অভিযান চালিয়ে ৮’শ পিস ইয়াবাসহ মধুচন্দ্র ত্রিপুরা (৪৬) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। তিনি শহরের কালাঘাটা ত্রিপুরা পাড়ার বাসিন্দা।

 

শনিবার রাতে শহরের কালাঘাটা ব্রিজ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে ৮’শ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশের সদস্যরা।

 

বান্দরবান ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন ব্রিজ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মধুচন্দ্রকে ৮শ‘ পিস ইয়াবাসহ আটক করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ব্যবসার সাথে জড়িত বলে আমাদের কাছে তথ্য রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।

 

 

মতামত...