,

সর্বশেষ
bnr ad 250x70 1

রামুতে জিসান হত্যা চেষ্টাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে চকরিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

চকরিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম:: দৈনিক প্রতিদিনের সংবাদের কক্সবাজার জেলার রামু প্রতিনিধি দিদারুল আলম জিসানের ওপর হামলাকারী ও হত্যা প্রচেষ্টাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে কক্সবাজারের চকরিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চকরিয়া পৌরশহরের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ রোববার বিকালে অনুষ্ঠিত হয়।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত দৈনিক প্রতিদিনের সংবাদের রামু প্রতিনিধি দিদারুল আলম জিসানের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন চকরিয়ার বিভিন্ন সংগঠন। রামুতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন সাংবাদিক দিদারুল আলম জিসান। হামলাকারীরা তার শরীরে ৮টি ছুরিকাঘাত করেই ক্ষান্ত হননি। নগদ টাকা, মোবাইল সেট, দামি ক্যামেরা ও মোটরবাইক লুট করে নিয়ে যায়। পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে।

চকরিয়া প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে সাংবাদিক, স্থানীয় জনসাধারণ ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ একাত্মতা প্রকাশ করেন।

এসময় বক্তব্য রাখেন, দৈনিক প্রতিদিনের সংবাদের চকরিয়া প্রতিনিধি মোঃ নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক জেষ্ট সাংবাদিক জহিরুল ইসলাম(যুগান্তর প্রতিনিধি), মিজবাউল হক(দৈনিক কক্সবাজার প্রতিনিধি ) এস এম হানিফ (প্রথম আলো প্রতিনিধি) ওমর ফারুক(আলোকিত সময়) মাহমুদুল্লাহ(রূপালী সৈকত), জামাল উদ্দিন প্রমূখ।

বক্তারা হামলার ঘটনায় নিন্দা জানিয়ে সাংবাদিক জিসানের ওপর হামলাকারীদের গ্রেফতার করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান। এমনকি গ্রেফতার করা না হলে আগামীতে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারী উচ্চারণ করেন।

মতামত...