,

সর্বশেষ
bnr ad 250x70 1

রিয়াজ হায়দার সিইউজের সভাপতি নির্বাচিত

riaz hayderনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচনে সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী সভাপতি ও মোহাম্মদ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার উৎসবমুখর পরিবেশে ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) ভোটগ্রহণ শুরু হয় সকাল দশটায়। রাত আটটা পর্যন্ত ভোট গ্রহণ চলে।  সিইউজের সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাংবাদিক এজাজ ইউসুফী। সিনিয়র সহ-সভাপতি পদে রতন কান্তি দেবাশীষ একক প্রার্থী ছিলেন। এ পদে প্রার্থিতা প্রত্যাহার করেছেন অপর প্রার্থী দিদারুল আলম।

cuj e-16সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন নিরুপম দাশগুপ্ত। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন শিব্বির আহমেদ রাশেদ। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন মোহাম্মদ আলী । তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন ম. শামসুল ইসলাম।

যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হন স্বরূপ ভট্টাচার্য। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আবসার মাহফুজ।

অর্থ সম্পাদক পদে বিজয়ী হন উজ্জ্বল কান্তি ধর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন কাশেম শাহ । সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী হন সবুর শুভ। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন অনিন্দ্য টিটো। প্রচার ও cuj potoপ্রকাশনা সম্পাদক পদে বিজয়ী হন আলোকময় তলাপাত্র। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন কুতুব উদ্দিন (আহমেদ কুতুব) । নির্বাহী সদস্যের একটি পদে বিজয়ী হন মাঈনুদ্দীন দুলাল।

বি এন আর/০০১৬/০০৪/০০১/০০০৪৭০৯/পি

মতামত...