,

সর্বশেষ
bnr ad 250x70 1

লাইটার বাংলাদেশের উদ্যোগে বিনা মূল্যে রক্তের গ্রুপ ও ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

cনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন ২নং নাবিক কলোনী রোডস্থ লাইটার বাংলাদেশ নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ১৪ অক্টোবর শুক্রবার সকাল ১০টা থেকে দিন ব্যাপি বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয় ।
সকালে রক্তের গ্রুপ নির্ণয় করে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন ৩৯নংওয়ার্ডের সাবেক কাউন্সিলর সরফরাজ কাদের রাসেল। এতে সম্মানিত অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন, সাংবাদিক বাবুল হোসেন বাবলা,সংগঠনের উপদেষ্টা মোঃ সালা উদ্দিন,মোঃ শাহবুদ্দিন মেম্বার,মোঃ আলাউদ্দিন ফারুখ, মোঃ সাখওয়াত হোসেন,মোঃআনোয়ার হোসেন,মোঃশহিদুল ইসলাম সুমন,মোঃ নাছির উদ্দিন,আজাদ হোসেন রাসেল,।
লাইটার বাংলাদেশ এর পরিচালক মোঃ রেদোয়ান আহম্মেদ উর্বি’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক সদস্য-আবু নাইম,সৌমিক বড়–য়া,মাসুদ রানা,ফয়সাল,শুভ,সাগর ,তুষার, রাগিব,রনি,অরবিন প্রমুখ। বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডেন্টাল সার্জন ডাঃ মোঃশামীম আরাফাত,সহকারী মোঃ শফিকুল ইসলাম চিকিৎসা সেবা প্রদান করে।
দিন ব্যাপি ক্যাম্পে নৌ স্কাউটের একটি টিম সহ প্রায় ১ হাজার লোক কে এই সেবা দান করেছেন বলে পরিচালক উর্বি’ প্রেসবার্তায় সংবাদ মাধ্যমে জানান।
চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন কালে ৩৯নংওয়ার্ডের সাবেক কাউন্সিলর রাসেল বলেন,এই জাতীয় মহতী উদ্যোগ কে সর্বস্তরের জনগণ এগিয়ে এসে সহায়তা করলে আগামীতে ভবিষ্যৎ যুব-তরুন সমাজ বিপদগামীতা থেকে রক্ষা পাবে।

মতামত...