,

সর্বশেষ
bnr ad 250x70 1

লামায় চাঁদের গাড়ি দুর্ঘনায় ৪ শিশুসহ ৮ নিহত আহত ২৫

বান্দবান সংবাদদাতা, ২৬ জুন, বিডিনিউজ রিভিউজ.কম:: বান্দবানের লামায় চাঁদের গাড়ি (জিপ) দুর্ঘনায় চার শিশুসহ ৮ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২৫ জন।

আজ সোমবার বেলা ১১টার দিকে লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পর্যটন নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আলীকদম সদরের নয়াপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে জাহেদুল ইসলাম (১০), মো. শফি আলমের ছেলে ছরোয়ার হোসেন (১৫), আলীকদম পান বাজার সিলেটিপাড়া এলাকার মো. মোজাম্মেল হকের ছেলে মো. আছাদ (১৪) ও চকরিয়া বেতুয়া বাজার এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে মোজাম্মেল হক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

মিরিঞ্জা পর্যটন এলাকার বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানান, আলীকদম থেকে যাত্রী নিয়ে চকরিয়া যাওয়ার পথে মিরিঞ্জায় পর্যটন এলাকায় জিপ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজন মারা যায়। আহত হয় অন্তত ২৫ জন। আহতদের উদ্ধার করে লামা ও চকরিয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লামা থানার ওসি আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনা লামার মিরিঞ্জায় ঘটলেও হতাহতদের চকরিয়া, কক্সবাজার ও চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়েছে। এ কারণে নিহতের সংখ্যা এখনো নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। যাত্রীরা বান্দরবানের আলীকদম ও কক্সাবাজারের চকরিয়া উপজেলার বাসিন্দা।

মতামত...