,

সর্বশেষ
bnr ad 250x70 1

লোহাগাড়ায় জায়গা নিয়ে বিরোধে যুবক খুন

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া, ১৯ এপ্রিল, বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় গত সোমবার রাতে জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে আবদুর ছবুর (৩৬) নামে এক যুবক খুন হয়েছে বলে জানা গেছে। তিনি উপজেলা সদরের দয়াপাড়ার মৃত আমীর হোসেনের পুত্র এবং পেশায় একজন সিএনজি টেক্সি চালক। ছবুর চার সন্তানের জনক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছবুর ও তার চাচাতো ভাইয়ের মধ্যে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। ঘটনার দিন রাত আটটার দিকে ছবুর বাড়ি ফেরার পথে দয়াপাড়ায় এলাকায় ৪/৫ জন সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার অবস্থা আশংকাজনক দেখে চমকে নেয়ার পথে মারা যান।
খবর পেয়ে ওসি মোহাম্মদ শাহজাহান পিপিএম ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ ঘটনায় পুলিশ তার আপন চাচাতো ভাই মাহবুবুর রহমানের পুত্র মো: আরমান (২৫) ও চাচী আরমানের মা জাহান আরা বেগম প্রকাশ পুতুকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।
এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান পিপিএম জানান, জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে ছবুর খুন হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

মতামত...