,

সর্বশেষ
bnr ad 250x70 1

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

মোঃ নাজিম উদ্দিন,
দক্ষিণ চট্টগ্রাম প্রতিবেদক,
বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামের লোহাগাড়ায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। নিহতের নাম  মোঃ তারেক (১৭)। এ সময় গুরুতর আহত হয়েছেন মোঃ হেলাল (২৭)।  ১৫ এপ্রিল শুক্রবার  বিকাল সাড়ে ৪ টায় উপজেলার আধুনগর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় মহাসড়কের আধুনগর এলাকায়  চট্টগ্রাম অভিমুখী হানিফ সার্ভিসের যাত্রীবাহী বাস (চট্টমেট্রো-ব-১১-০২৪৩) ও মোটরসাইকেল (চট্টমেট্রো-হ-১৪-০৬১০) এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলি ধুমড়েমুচড়ে যায়।  ঘটনাস্থলে মোটরকেল আরোহী মোঃ তারেক নিহত হয়। স্থানীয়রা আহত হেলালকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে অবস্থা আশঙ্কা জনক হওয়ায়  হেলালকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর  বাসের চালক ও সহকারী কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
নিহত মোঃ তারেক লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার শাহ আলমের পুত্র ও আহত হেলাল উপজেলার চরম্বা ইউনিয়নের জান মোহাম্মদ পাড়ার আহমদ হোসেনের পুত্র ।
লোহাগাড়া থানার পরিদর্শক (ওসি)  মোঃ শাহজাহান বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন,  পুলিশ বাস ও  মোটরসাইকেলটি উদ্ধার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত...