,

সর্বশেষ
bnr ad 250x70 1

লোহাগাড়ায় ৫ হাজার ইয়াবা প্রাইভেট কারসহ ১ আটক

yabaমোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশ গত ৩০ এপ্রিল শনিবার সকাল  ১০টায় চুনতি এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৭৫০ পিচ ইয়াবাসহ  এক জনকে আটক করেছে । এসময় ইয়াবা বহনকারী একটি প্রাইভেট কারও জব্দ করে পুলিশ। আটক ইয়াবা ব্যবসায়ীর নাম মোস্তফা (৪০)। সেই সিরাজগঞ্জ জেলার হরিণা গোপাল এলাকার মৃত আজিম উদ্দিনের পুত্র।

জানা যায়, শনিবার সকালে গোপন সংবাদে খবর পেয়ে লোহাগাড়া থানার পুলিশ প্রথমে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাইল্লার ডালা এলাকায় চট্টগ্রামমূখী (ঢাকা মেট্রো গ -২৭ -২৫৭৭) নাম্বার একটি প্রাইভেট কারকে সিগ্নেল দিলে কারটি দ্রুত পালানোর চেষ্টা করে। পরে  চুনতি  মিডওয়ে রেস্টুরেন্টের সামনে  প্রাইভেট কারটি থানার দারোগা মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী সঙ্গীয় ফোর্স নিয়ে ব্যারিকেড দিয়ে গাড়ি থামায়। এ সময় গাড়িটি আটক করে থানায় নিয়ে তল্লাশি করে গিয়ার বক্সের ভিতরে প্যাকেট করা ৪ হাজার ৭৫০ পিচ ইয়াবা উদ্ধার করে । এসময়  ইয়াবা পাচার কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

এ ব্যাপারে লোহাগাড়া থানার পরিদর্শক (ওসি) মুহাম্মদ শাহজাহান বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

মতামত...