,

সর্বশেষ
bnr ad 250x70 1

শহীদ তিতুমীর ইনস্টিটিউটের মেধাবী ছাত্র ব্লাড ক্যান্সারে নিহত আক্রান্ত ইয়াছিনের নামাযে জানাযা সম্পন্ন

cশাহজালাল শাহেদ, চকরিয়া, বিডিনিউজ রিভিউজঃকক্সবাজারের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান শহীদ তিতুমীর ইনস্টিটিউট স্কুলের চতুর্থ শ্রেণির মেধাবী ছাত্র মোহাম্মদ ইয়াছিন (৮) দীর্ঘদিন ধরে মরণব্যধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে শনিবার দুপুর ১২টায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি…… রাজিউন)। সে টেকনাফ হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড পূর্বসিকদারপাড়ার বাসিন্দা ব্যবসায়ী আবুল কালামের ছেলে ও চকরিয়া উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য মোহাম্মদ হেলাল উদ্দিন হেলালীর ভাগিনা। মৃতুকালে মা, বাবা, ৫বোন ও তার প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যায়।
রোববার ১৬অক্টোবর সকাল ১০টায় তার নানার বাড়ি চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের সিকদারপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে বিশাল নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা ছৈয়দ আলম, চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আমির হোসেন আমু, কক্সবাজার শহীদ তিতুমীর ইনস্টিটিউট দক্ষিণ শাখার সহকারী পরিচালক রফিক আহমদ, সহকারী প্রধান পরিচালক নেছারুল হক ও সিনিয়র শিক্ষক মুহাম্মদ নুরুচ্ছফা, ফেসবুক পত্রিকার সময়ের সংবাদের সম্পাদক শাহরিয়ার মাহমুদ রিয়াদ, যুবলীগ নেতা মামুন, মহিউদ্দিন, বোরহান উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ। পরে মোহাম্মদ ইয়াছিনের লাশ পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।
এদিকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুহাম্মদ শফিকুল হক ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। শোকদাতাগণ আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তার জন্য জান্নাতুল ফেরদাউস প্রত্যাশা করেন।

মতামত...