,

সর্বশেষ
bnr ad 250x70 1

শিক্ষক শ্যামল কান্তিকে নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ

apiklu chakrobortyপিকলু চক্রবর্ত্তী, মৌলভীবাজার প্রতিনিধি,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ নারায়নগঞ্জের পি.আর. সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে নির্যাতন ও অপমানের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে প্রচন্ড রোদ উপেক্ষা করে ছাতা মাথায় নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
রোববার দুপুরে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে একটি মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় । এতে শ্রীমঙ্গল উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকাসহ নানা শ্রেণীর পেশার জনসাধারনেরা অংশ নেন। উক্ত কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির মৌলভীবাজার শাখার সভাপতি জহুর বর্ধন, বাংলাদেশ সহকারি প্রাথমিক শিক্ষা সমিতির
শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি রহিমা বেগম, অধ্যাপক সাইদ মুজিবুর রহমান, দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক রজত শুভ্র চক্রবর্ত্তী, শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, বেগম রসুল জাহান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমান বর্ধন, মনাইউল্লাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌমেন্ড্র দাশ, বেগম রাসুল জাহান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অঞ্জন পাল, মেহেরজান প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন রশিদ প্রমুখে। উক্ত মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠানে বক্তারা এর তীব্র নিন্দা এবং সেলিম উসমানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মতামত...