,

সর্বশেষ
bnr ad 250x70 1

শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল শনিবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

hasina-finalনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কয়েকটি উন্নয়নমূলক কার্যক্রমের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করতে শনিবার (৩০ এপ্রিল) তিনি সেখানে যাচ্ছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এসএম খুরশিদ-উল-আলম এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, শনিবার (৩০ এপ্রিল) সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করবেন এবং বিশেষ মোনাজাতে অংশ নিবেন। পরে তিনি সাড়ে ১০টায় সড়ক পথে টুঙ্গীপাড়া থেকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় রওনা হবেন।

সেখানে ১৭৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্র, মধুমতি নদীর ওপর প্রায় ৬১ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৫৮৮ মিটার দীর্ঘ চাপাইল ব্রিজ, গোপালগঞ্জ জেলা শিশু একাডেমি কমপ্লেক্স এবং জাতীয় মহিলা সংস্থার ভবন উদ্বোধন করবেন।

 প্রধানমন্ত্রী গোপালগঞ্জে শেখ লুৎফর রহমান ডেন্টাল কলেজ, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, ১০ কিলোওয়াট এফএম রেডিও স্টেশন, টুঙ্গীপাড়া ও মুকসুদপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও কাশিয়ানী থেকে গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা পর্যন্ত প্রায় ৩৩ কিলোমিটার নতুন রেলপথ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

এরপর বিকেল পৌনে ৩টায় কোটালীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, ওই উপজেলার ১০০টি প্রাথমিক ও ১৪টি মাধ্যমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন। পরে বিকেল ৩টা ২০ মিনিটে কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে এক সমাবেশে যোগদান করবেন।

 

One comment

মতামত...