,

সর্বশেষ
bnr ad 250x70 1

শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে: ফজলে করিম এমপি

rএম বেলাল উদ্দিন, রাউজান, বিডিনিউজ রিভিউজ.কম::  রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষা ও উন্নয়নের যেই অগ্রযাত্রা, তা আজ সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে। আমরাও রাউজানে শিক্ষাকে গুরুত্বদিয়ে কাজ করছি। এতে নোয়াপাড়া আইডিয়াল স্কুলও এলাকায় শিক্ষা বিস্তারের পাশাপাশি রাউজানের এই অগ্রযাত্রায় ভূমিকা রাখবে বলে আমি আশাবাদি। তাই এই ধরনের কাজে সকলে সহযোগিতা ও এগিয়ে আসা প্রয়োজন বলে মনে করি। ভবিষ্যতেও এই প্রতিষ্ঠানের সহযোগিতা আমি করে যাব। এতে অতিদ্রুত রাউজান একটি স্বয়ং সম্পূর্ণ ও মডেল উপজেলাই রূপান্তরিত করতে পারব। তিনি গতকাল বৃহস্পতিবার উপজেলার নোয়াপাড়া আইডিয়াল স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ দিদারুল আলমের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন রাউজান উপজেলা নির্বাহী মো.শামীম হোসেন রেজা। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্টানের অধ্যক্ষ তৌহিদা ইসলাম। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা শিক্ষা অফিসার চৌধুরী আবদুল্লাহ আল মামুন, নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন, ইউপি চেয়ারম্যান ভূপেশ বড়–য়া, আব্বাস উদ্দিন আহমেদ, উরকিরচর ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল, আওয়ামীলীগ নেতা জাফর আহমদ, এডভোকে দীপক দত্ত, প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম, আ.লীগ নেতা জাহাঙ্গীর সিকদার, প্রধান শিক্ষক শাহ জামাল, রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি জাহেদুল আলম, সভাপতি তৈয়ব চৌধুরী, সাধারণ সম্পাদক এসএম ইউসুফ উদ্দিন।
স্কুলের পরিচালক মো.আইয়ুব খান ও এস.এম মুজিবের পরিচালনায় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ম্যালকম চক্রবর্ত্তী, ইউপি সদস্য আনোয়ার হোসেন, হাফিজুর রহমান, সেকান্দর হোসেন, সোলেমান বাদশা, মো.ইউসুফ, শাহানাজ পারভিন, সুশিল দাশ, ডা.সুপন বিশ্বাস, নোয়াপাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি সৈয়দ মেজবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম, ছাত্রনেতা রুবেল বৈদ্য, রবিউল ইসলাম রাজু, স্কুলের পরিচালক ফজল করিম, ইলিয়াছ আজগর, সুব্রত দত্ত, মো.ইয়াছিন তালুকদার, সৈয়দ জামাল চৌধুরী, মো. মোসলেম উদ্দিন, নেজাম উদ্দিন, জালাল হোসেন, মো.সাইফুল, মো.জাহেদ, মো.নুরুদ্দিন, শিক্ষিকা মনীষা সেন, সাইফুদ্দিন সাকিব, রূপনা চৌধুরী, ফারজানা আকতার প্রমূখ।

মতামত...