,

সর্বশেষ
bnr ad 250x70 1

শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে বিএনপির অভিনন্দন

pm-quderনিজস্ব প্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ  আবারও শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি ও ওবায়দুল কাদের দলটির নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বিএনপি।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রোববার সন্ধ্যায় এক আলোচনা সভায় বক্তব্য শেষে সাংবাদিকদের কাছে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এই অভিনন্দন জানান। একইসঙ্গে আবারও এই প্রত্যাশা করেন যে জাতির যে আশা, যে আকাঙ্খা—গণতন্ত্র ফিরিয়ে দেয়া, মানুষের অধিকার ফিরিয়ে দেয়া তার জন্য তারা কাজ করবেন।

বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় কচিকাঁচা ভবন মিলনায়তনে এক অনুষ্ঠানে যোগ দেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনে দলের সভাপতি হিসেবে শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম ঘোষণা করা হয়। এ বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল তাদের অভিনন্দন জানান।

কচিকাঁচা মিলনায়তনে জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোটের উদ্যোগে প্রয়াত চলচ্চিত্রকার চাষী নজরুল ইসলামের ৭৫তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভা হয়। অনুষ্ঠানের প্রয়াত চলচ্চিত্রকারের জীবন-কর্ম নিয়ে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জোটের সহসভাপতি প্রয়াত চাষী নজরুল ইসলামের সহধর্মিনী জ্যোৎসা কাজী। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক মাহফুজউল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ইউসুফ হায়দার, বিএনপি ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য নাজমুল হক নান্নু, শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সভাপতি অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক মুনির খান প্রমুখ।

মতামত...