,

সর্বশেষ
bnr ad 250x70 1

শেখ হাসিনা বাংলাদেশকে দুঃসময় থেকে সুসময়ে ফিরিয়ে এনেছেন: মহিউদ্দিন চৌধুরী

বিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম::মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেছেন, মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুধু একটি বিশেষ স্থানে নয় টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত ছড়িয়ে ছিটিয়ে পড়েছে। এর ফলে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত হচ্ছে মানুষ বুঝতে পারছে একাত্তরে কি ঘটেছিল এবং মুক্তিযুদ্ধে বিজয়ের পর ১৯৭৫ সালে একটি প্রতি বিপ্লবের মাধ্যমে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর এদেশ পরিচালিত হয়েছে পাকিস্তানি ভাবধারায়। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সেই দুঃসময় থেকে রক্ষা করে সুসময়ে ফিরিয়ে এনেছেন ।
আজ বিকেলে পাহাড়তলী ও হালিশহর থানা মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের উদ্যোগে সিডিএ মার্কেটের সম্মুখে অনুষ্ঠিত ৫দিন ব্যাপী থানা পর্যায়ের বিজয় মেলা আয়োজনের উদ্বোধন করে তিনি একথা বলেন। এতে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।
মূখ্য আলোচকের বক্তব্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, ২০১৯ সালে সাধারণ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য আমাদেরকে ঝাপিয়ে পড়তে হবে। কারণ, আওয়ামীলীগ ক্ষমতায় না এলে এই বাঙালি জাতির সফল অর্জনগুলো লুণ্ঠিত হয়ে যাবে।
পাহাড়তলী থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল আবছারের সভাপতিত্বে ও অধ্যাপক আসলাম হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, আলহাজ্ব এস.এম. আলমগীর, আলহাজ্ব ফয়েজ আহমদ, মোজাফফর আহম্মদ মাসুম, আলহাজ্ব এরশাদ মামুন, আবুল কাসেম, নিয়াজ আহমদ, সৈয়দ আনোয়ার হোসেন, ওয়াহিদুল আমীন, ইউসুফ তালুকদার, এম শওকত আলী, মো: আসলাম হোসেন, ফেরদৌস খোকন, রেজাউল করিম কায়সার, মো: হালিম প্রমুখ।

মতামত...