,

সর্বশেষ
bnr ad 250x70 1

শেখ হাসিনা যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম: ওমর ফারুক চৌধুরী

jনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুদীর্ঘ সংগ্রাম শেষে একটি অসাম্প্রদায়িক দেশ গঠনে সচেষ্ট ছিল। এ দেশ স্বাধীন করেছেন বীর মুক্তিযোদ্ধারা, যারা স্বাধীনতার বিরোধীতা করেছে এদেশ প্রতিষ্ঠার ব্যাপারে তাদের কোন শ্রম ও ত্যাগ নেই। যারা পাকহানাদার বাহিনীকে সহায়তা দিয়েছে তারা এ দেশের ঘৃণ্য মানুষ। রাজাকার, আলবদরদের প্রেতাত্মারা এদেশে রাজনীতি করার সুযোগ পেয়ে এমপি, মন্ত্রী হয়ে রাতারাতি সামাজিকভাবে প্রতিষ্ঠিত হয়েছে, অগাধ সম্পদের মালিক হয়েছে, তারা এদেশে অপরাজনীতিতে লিপ্ত। যারা যুদ্ধাপরাধ করেছে প্রধানমন্ত্রী তাদের বিচার নিশ্চিত করেছে, বাঙালি জাতি কলঙ্কমুক্ত হয়েছে। দেশের উন্নয়ন, অগ্রগতি নিয়ে দেশ বিদেশে চক্রান্ত হয়েছিল, অনেকে ভেবেছিল পদ্মা সেতু নির্মাণ স্বপ্নই থেকে যাবে। শুধু পদ্মা সেতু নয়, বিশাল এক উন্নয়ন বাংলাদেশে এখন চলছে।

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে এবং উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস. এম. রাশেদুল আলমের পরিচালনায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য জাফর আহম্মদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ. ম. ম টিপু সুলতান চৌধুরী, উপ-সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, আব্দুল্লাহ আল মামুন চৌধুরী, নগর যুবলীগ যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মো. সেলিম উদ্দিন, দক্ষিণের সহ-সভাপতি শহিদুল আলম, উত্তরের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান স্বপন।

সভায় যুবলীগ চেয়ারম্যান উমর ফারুক চৌধুরী আরো বলেন, জনগণের ক্ষমতায়নে শেখ হাসিনা বিশ্বের এখন একটি মডেল। বিশ্বের প্রভাবশালী ১০জন নেতার তালিকায় তিনি এসেছেন। নারীর ক্ষমতায়নে তিনি যে কাজ করেছেন তা বাংলাদেশের অনগ্রসর নারীদের অধিকার, নারীর ক্ষমতায়ন, নারী শিক্ষা, কর্মক্ষেত্রের অগ্রগতিতে বলিষ্ঠ ভূমিকা রাখছে। আমাদের যুবলীগ নেতাকর্মীদের কাজ হল শেখ হাসিনার কাজগুলোকে জনগণের মাঝে ছড়িয়ে দেওয়া।

মতামত...