,

সর্বশেষ
bnr ad 250x70 1

শ্বশুরবাড়িতে ১০ জনকে কামড়িয়ে আহত করে জামাই

kamd manনারায়ণগঞ্জ সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীসহ ১০ জনকে কামড়িয়ে আহত করেছেন জামাই। তাও আবার যৌতুকের টাকার জন্য। এ ঘটনা ঘটেছে ফতুল্লার সস্তাপুর গাবতলায়। পরে এলাকার লোকজন রনি নামে ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

আহতদের মধ্যে স্ত্রী মলি, জনি, উজ্জ্বল, হালিমকে হাসপাতালে ভর্তি করা হয়। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে রনি সস্তাপুর গাবতলা এলাকার মৃত আব্দুল হাইয়ের ছোট মেয়ে মলি আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে যৌতুকের জন্য মলিকে নানাভাবে নির্যাতন করে আসছিল সে।  কয়েকদিন আগে ৫০ হাজার টাকা যৌতুকের জন্য মলিকে মারধর করে বাপের বাড়ি পাঠিয়ে দেয় রনি।

কিন্তু তাতেও কোনো লাভ না দেখে বৃহস্পতিবার রাত ১টায় রনি হঠাৎ শ্বশুরবাড়ি এসে হাজির হয়। এ সময় স্ত্রীকে ডেকে যৌতুকের টাকা চায় রনি। মলি টাকা দিতে অপারগতা জানালে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে এবং তাকে মারধর করে।

এ সময় মলির বড় ভাই জনি এগিয়ে এলে তাকেও বাঁশের ফালি দিয়ে পিটিয়ে ও কামড়িয়ে আহত করে রনি। পরে মলির চাচা হালিম, চাচাতো ভাই উজ্জ্বল ছুটে এলে তাদেরও কামড়িয়ে আহত করে। তাদের উদ্ধার করতে গেলে এলাকার আরো কয়েকজনকেও কামড়িয়ে দেয় রনি। পরে রনিকে আটক করে এলাকাবাসী পুলিশে দেয়।

 ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান,ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ।

 

মতামত...