,

সর্বশেষ
bnr ad 250x70 1

শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ছেড়ে কথা বলবে না মাশরাফিরাও

masrafi press conpক্রীড়া প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, এশিয়া কাপের ফাইনালে আগামীকাল রোববার ভারতের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। এ নিয়ে দ্বিতীয়বারের মতো এ টুর্নামেন্টের ফাইনালে খেলবে টাইগাররা। এশিয়া কাপে নিজেদের  প্রথম ফাইনালে পাকিস্তানের বিপক্ষে মাত্র ১ রানের আক্ষেপ পুড়িয়েছে গোটা বাংলাদেশকে। তবে এবার তার পুনরাবৃত্তি চান না দেশের কোটি ক্রিকেটপ্রেমী। তারা যেন শিরোপা জয়ের স্বপ্নে বিভোর। আর সেই সুরেই যেন কথা বললেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এশিয়া কাপের ফাইনালে এবার বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। বর্তমানে দলটি টি-২০ র‍্যাংকিং এর শীর্ষ স্থানে  রয়েছে। শুধু র‌্যাঙ্কিং নয়, অতীত ইতিহাস; অভিজ্ঞতায়ও এগিয়ে রয়েছে তারা। তাছাড়া তাদের দলে রয়েছে সব বিস্ফোরক ব্যাটসম্যান। ভারতের শক্তিশালী ব্যাটিং লাইনআপ যেকোনও দলের জন্যই হুমকি। তবে একে মোটেই পাত্তা দিচ্ছেন না বাংলাদেশ অধিনায়ক।

তার ভাষ্য, আমাদেরও রয়েছে গর্ব করার মতো এক ঝাঁক তরুণ বোলার। তাদের দিনে তারাই সেরা। তারাও নিশ্চয়ই ছেড়ে কথা বলবে না।

আগামীকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মহারণের আগে আজ শনিবার সংবাদ সম্মেলনে এমনই হুঙ্কার ছাড়লেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ভারত-বাংলাদেশের শ্রেষ্ঠত্বের লড়াইয়ের আগে তিনি বলেন, টি-২০ র‌্যাঙ্কিংয়ে শীর্ষ দল ভারত। টেস্ট ও ওয়ানডেতেও তারা ভালো দল। দলটির টপ অর্ডারের ৬ জন ব্যাটসম্যান যেকোনও পরিস্থিতি থেকে ম্যাচ বের করতে পারেন। তবে আমাদের বোলাররাও ছেড়ে কথা বলবে না।

দর্শকদের উদ্দেশ্যে বাংলাদেশ অধিনায়ক বলেন, আমি দর্শকদের পাশে থাকার আহ্বান জানাই। সামনে এত বড় সুযোগকে কাজে লাগানোর জন্য দর্শকদের ব্যাপক সমর্থন দরকার। তাদের সঙ্গে আমাদেরও কিছুটা আবেগ রয়েছে। তবে আবেগ নিয়ন্ত্রণ করে আমাদের খেলতে হবে। আবেগ নিয়ন্ত্রণ করেই আমরা আরও স্বাভাবিক থেকে খেলতে চাই।

 

 

 

বি এন আর/০০১৬০০৩০০৫/০০০৭৪/পি

মতামত...