,

সর্বশেষ
bnr ad 250x70 1

শ্রেষ্ঠ প্যাভিলিয়ন ও শ্রেষ্ঠ ভ্যাটদাতার পুরস্কার ওয়ালটনের

 

Walton1নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৩১, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: এবারের বাণিজ্য মেলায় শ্রেষ্ঠ প্যাভিলিয়ন ও শ্রেষ্ঠ ভ্যাটদাতার পুরস্কার পেয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

 

রোববার বিকেলে মেলার সমাপনী দিনে এ পুরস্কার পায় ওয়ালটন। আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এবার রেকর্ড পরিমাণ ভ্যাট আদায় হয়েছে। মেলার শেষ দিন পর্যন্ত ভ্যাট প্রদানে শীর্ষে ছিল ওয়ালটন।

 

ওয়ালটন এবার মেলায় মোবাইল ফোনসহ চার শতাধিক মডেলের পণ্য নিয়ে আসে। মেলার শুরু থেকেই এসব পণ্যে নগদ ছাড়সহ হোম ডেলিভারি দেয় প্রতিষ্ঠানটি।

 

ওয়ালটন সূত্র জানায়, মেলায় প্রদর্শিত ৪ শতাধিক মডেলের উচ্চ মানসম্পন্ন ইলেকট্রনিকস, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো হচ্ছে- ৪৪ মডেলের ফ্রিজ, ৩২ মডেলের সিআরটি এবং ২৫টি মডেলের এলইডি টেলিভিশন, ৭ মডেলের এয়ার কন্ডিশনার, ১৮ মডেলের জেনারেটর, ১১ মডেলের রাইস কুকার, ৬ মডেলের আইপিএস, ২৬ মডেলের এলইডি বাল্ব, ৯ মডেলের ইলেকট্রিক সুইচ, ৮ মডেলের ইলেকট্রিক কেটলি, ১১ মডেলের ব্লেন্ডার, ১৩ মডেলের কিচেন কুকওয়্যার, ৫ মডেলের ইন্ডাকশন কুকার, ওয়াটার পিউরিফায়ার, গ্যাস স্টোভ, এয়ার কুলার, অটো ভোল্টেজ স্ট্যাবিলাইজার, রিচার্জেবল পোর্টেবল ল্যাম্প, ৪টি করে মডেলের ওয়াশিং মেশিন, ওভেন, সুইং মেশিং, সিলড লিড এসিড রিচার্জেবল ব্যাটারি, ভ্যাকুয়াম ফ্লাস্ক, ৩ মডেলের কেক মেকার ও মাল্টি কারি মেকার, ২ মডেলের ওয়াটার ডিসপেন্সার, রুম হিটার, ইলেকট্রিক ওভেন, জুসার, মাল্টি কুকার, ক্লথ ড্রায়ার, রিচার্জেবল ফ্যান, ওয়েট মেশিন, টোস্টার ও স্যান্ডউইচ মেকার।

 

আরো আছে অটোমেটিক ভোল্টেজ প্রোটেক্টর, মপ সেট, ফ্যান রেগুলেটর, হোল্ডার, জাংশন বক্স, প্রাইস কম্পিউটিং ওয়েট স্কেল, এয়ার ফ্রায়ার, ফুড প্রসেসর, রুটি মেকার, স্ট্যান্ড মিক্সার, ভেজিটেবল মেকার ও প্রেসার কুকার।

মতামত...