,

সর্বশেষ
bnr ad 250x70 1

সংকট ও দুঃসময়ে সবাইকে প্রধানমন্ত্রীর পাশে থাকার আহ্বান সেতুমন্ত্রীর

aবান্দরবান সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ  বর্তমান সংকট ও দুঃসময়ে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার দুপুরে বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম সড়ক পরিদর্শনকালে বান্দরবানের মেঘলা পর্যটন কমপ্লেক্সের সামনে গণমাধ্যমকর্মীদের এ কথা বলেন মন্ত্রী।

কাদের বলেন, ‘বর্তমান দুঃসসময় এবং একটি সংকটের সময়। যে সময় সাম্প্রদায়িক উগ্রবাদ, আমাদের অস্তিত্ব, অর্জন, উন্নয়নের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। এ উগ্রবাদ আমাদের আদর্শ এবং চেতনার হুমকি। এই মুহূর্তে আমরা সবাই খণ্ড দুর্বল প্রতিবাদ না করে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীর হাত থেকে শক্তিশালী করা দরকার।’

যোগাযোগমন্ত্রী জানান, পর্যটন এবং সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশে সীমান্তসড়ক নির্মাণ করা হবে। পাঁচ হাজার ৪০০ কোটি টাকা ব্যয়ে রামগড় থেকে বান্দরবানের ঘুমধুম পর্যন্ত ৮৩২ কিলোমিটার সীমান্ত নির্মাণের প্রকল্প গ্রহণ করা হয়েছে। খুব শিগগিরই এ সড়কের নির্মাণকাজ শুরু করবে সড়ক ও জনপথ বিভাগ।

ওই সময় অন্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর, জেলা প্রশাসক (ডিসি) দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমানসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

মতামত...