,

সর্বশেষ
bnr ad 250x70 1

সন্দ্বীপে ৮ ইউনিয়নে আওয়ামীলীগের একক প্রার্থী

sanসন্দ্বীপ সংবাদ দাতাঃ  নির্বাচন কমিশনের  ঘোষিত তফসীলের ২য় ধাপে অনুষ্ঠেয় সন্দ্বীপ উপজেলার ৮  ইউনিয়নে প্রাথমিকভাবে একক প্রার্থী নির্ধারণের কাজ সম্পন্ন করেছে তৃণমূল আ.লীগ। গেল  ৩ দিনে ৮টি ইউনিয়ন আমানউল্যা, মগধরা, আজিমপুর, রহমতপুর, হরিশপুর,মাইটভাঙ্গা, সারিকাইত ও সন্তোষপুরে   বর্ধিত সভা আহ্বান করে তৃণমূলের ভোটে দলের একক প্রার্থী মনোনীত করা হয়। ।

মগধরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান শাহীন রাজনৈতিক দু’টি মামলায় কারাগারে থাকায় তার পক্ষে ইউনিয়ন আ’লীগ নেতা সাহাব উদ্দীন বর্ধিত সভায় প্রার্থীতা ঘোষণা করেন। ইউনিয়ন সারিকাইতের বর্তমান চেয়ারম্যান আবদুল মালেক লেদু বর্ধিত সভায় ভোটে হেরে যাওয়ায় তাকে মনোনীত করা হয়নি। অপরদিকে তৃণমূলের ভোটে মনোনয়ন ঝুঁকিতে থাকা মাইটভাঙ্গা ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মিজানুর রহমান গোপন ব্যালটে জয়লাভ করে চমক সৃষ্টি করেছেন।

আ’লীগের প্রাথমিকভাবে মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন- হারামিয়ায় মোঃ আলী খসরু, মুছাপুরে আবুল খায়ের নাদিম, বাউরিয়ায় জামাল উদ্দিন, গাছুয়ায় শামছুদ্দিন রাজধন, আমানউল্যা শাহাদাত চৌধুরী, মগধরায় এস.এস আনোয়ার হোসেন, আজিমপুরে আবদুল আজিজ, মাইটভাঙ্গা মিজানুর রহমান, সারিকাইত ফখরুল ইসলাম পনির, রহমতপুরে মাস্টার ইলিয়াছ খান,হরিশপুরে আবদুল হান্নান রানা ও সন্তোষপুরে মাকছুদুর রহমান ফুলমিয়া।

বি এন আর/০০১৬০০২০২৫/০০০১৫৫/এস

 

মতামত...